×

আন্তর্জাতিক

বিজেপিতে যোগ দিলেন অনুরাধা পোড়ওয়াল

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ০৪:৫৩ পিএম

বিজেপিতে যোগ দিলেন অনুরাধা পোড়ওয়াল

ছবি: সংগৃহীত

বিজেপিতে যোগ দিয়েছেন গায়িকা অনুরাধা পোড়ওয়াল। 

শনিবার (১৬ মার্চ) দুপুরে ভোটের তারিখ ঘোষণা করতে চলেছে নির্বাচন কমিশন। তার আগে বিজেপিতে যোগ দিলেন অনুরাধা। তারপরেই সাংবাদিকদের জানালেন, ‘সনাতন’-এর সঙ্গে তার যোগ দীর্ঘদিনের। যে দলে যোগ দিচ্ছেন, তাদেরও ‘সনাতন’-যোগ গভীর।

নব্বইয়ের দশকে ভক্তিগীতি গেয়ে খ্যাতি পেয়েছিলেন অনুরাধা। অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনের দিন ভজন গেয়েছিলেন তিনি। বহু হিন্দি ছবিতেও গান গেয়েছেন তিনি। শনিবার বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, ‘‘আমি খুশি, যে দলে যোগ দিচ্ছি, সনাতনের সঙ্গে তাদের সম্পর্ক গভীর। আমার সৌভাগ্য যে বিজেপিতে যোগ দিচ্ছি।’’ 

আরো পড়ুন: তেলঙ্গানার সাবেক মন্ত্রী বিজেপি ছেড়ে কংগ্রেসে

লোকসভা ভোটের আগে যোগ দিলেন বিজেপিতে। তবে কি আসন্ন ভোটে প্রার্থী হতে চলেছেন? সে প্রশ্নের জবাবে অনুরাধা বলেন, ‘‘আমি জানি না। দল যা পরামর্শ দেবে।’’

কর্নাটকের কোঙ্কনি পরিবারে ১৯৫২ সালে জন্ম অনুরাধার। নাম ছিল অলকা নাদকার্নি। ১৯৭৩ সালে গানের ক্যারিয়ার শুরু। ‘অভিমান’ ছবিতে সংস্কৃতে একটি শ্লোক গেয়েছিলেন তিনি। ওই বছরই মারাঠি সিনেমায় গাইতে শুরু করেন তিনি। ছবির পাশাপাশি ভক্তিগীতি, ভজনও গেয়েছেন তিনি।

অনুরাধার যোগদানের কিছুক্ষণ আগেই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছেন অজয়প্রতাপ সিংহ। তিনি মধ্যপ্রদেশ থেকে বিজেপির রাজ্যসভার সাংসদ। অজয় জানিয়েছেন, আবার প্রার্থী হতে না পেরেই এই সিদ্ধান্ত। অন্যদিকে, শনিবার সকালেই তেলঙ্গানার বিজেপি নেতা এপি জিতেন্দ্র রেড্ডি এবং তার ছেলে কংগ্রেসে যোগদান করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App