×

আন্তর্জাতিক

৯২ বছর বয়সে ফের বিয়ে করছেন রুপার্ট মারডক, পাত্রী কে

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ০৩:৩২ পিএম

৯২ বছর বয়সে ফের বিয়ে করছেন রুপার্ট মারডক, পাত্রী কে

৯২ বছর বয়সে ফের বিয়ে করতে চলছেন বিখ্যাত মিডিয়া টাইকুন রুপার্ট মার্ডক! আর এটা তার পঞ্চম বিয়ে। মারডক চারবার বিয়ে করেছেন। ছয়বার বাগদান করেছেন এবং তার ছয় সন্তান রয়েছে। আগামী জুন মাসে তারা বিয়ে করবেন। পাত্রী ৬৭ বছর বয়সী এলেনা জুকোভা, একজন অবসরপ্রাপ্ত রাশিয়ান আণবিক জীববিজ্ঞানী। 

গত বছর রুপার্ট মার্ডক বাগদানের কথা ঘোষণা করেন অ্যান লেসলি স্মিথের সঙ্গে। অ্যান পেশায় একজন দাঁতের চিকিৎসক ছিলেন। একইসঙ্গে তিনি আরজে ছিলেন। কিন্তু তাদের সেই বিয়ে বাতিল হয়ে যায় মাস খানেকের মধ্যেই। অন্যদিকে রুপার্টের হবু স্ত্রী এলিনা হলেন একজন মলিকিউলার বায়োলজিস্ট। তিনি রাশিয়ার বাসিন্দা। বয়স ৬৭ বছর। অর্থাৎ মার্ডকের থেকে ২৫ বছরের ছোট তিনি।

রুপার্ট মার্ডকের তৃতীয় স্ত্রী ছিলেন মডেল জেরি হল। কিন্তু তাদের সেই বিয়ে টেকেনি। বর্তমানে মার্ডকের ছয়টি সন্তান আছে। তার মিডিয়ার ব্যবসায় আছে দ্য ওয়াল স্ট্রিট জার্নাল, ফক্স নিউজ, ইত্যাদি। তার গোটা ব্যবসার মূল্য প্রায় ২০ বিলিয়ন।

বিবিসি জানিয়েছে, এলেনার সঙ্গে বাগদানটি মারডকের ষষ্ঠ বাগদান হলেও বিয়েটি হবে মারডকের পঞ্চম বিয়ে। চলতি বছরের জুনে মারডকের এই বিবাহ হবে বলে নির্ধারিত হয়েছে এবং আমন্ত্রণপত্রগুলো ইতোমধ্যেই পাঠানো হয়েছে। এর আগে, গত বছরের এপ্রিলে আকস্মিকভাবে নিজেদের বাগদান বাতিল করেন রুপার্ট মারডক ও অ্যান লেসলি স্মিথ।

গেল গ্রীষ্মের শেষেই যুক্তরাষ্ট্রে তাদের বিয়ে সম্পন্ন হওয়ার কথা ছিল। তবে সাবেক ওই নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে বাগদান বাতিলের পর থেকেই রুশ বিজ্ঞানী এলেনা জুকোভার সঙ্গে অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত মারডক ডেট করছিলেন বলে গুজব ছড়িয়ে পড়ে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App