×

আন্তর্জাতিক

বরকে গাড়ি না দিলে বিয়ে ভাঙার হুমকি, অতঃপর...

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৪, ১১:৫৫ এএম

বরকে গাড়ি না দিলে বিয়ে ভাঙার হুমকি, অতঃপর...

বিয়ে বাড়িতে তখন সাজ সাজ রব। কনেপক্ষের পাশাপাশি সেখানে উপস্থিত হয়েছেন বরযাত্রীরাও। সকলেই শুভক্ষণের অপেক্ষায়। কিন্তু বিয়ের আগেই বেঁকে বসলেন হবু বর। উপহার হিসেবে তার চাই বহুমূল্য গাড়ি। না হলে তিনি বিয়ের পিঁড়িতেই বসবেন না। হবু বর কি একাই! তার সঙ্গে জেদ ধরলেন পরিবারের অন্যান্য সদস্যও। 

গাড়ি না পেলে বিয়ে হবে না— সাফ জানিয়ে দিল পাত্র পক্ষ। তার পরেই কনে পক্ষের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় হবু বরের পরিবারের। শেষ পর্যন্ত পুলিশ পৌঁছে দু’পক্ষের ঝামেলা মেটায়। 

সমপ্রতি ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের বিজনোর এলাকার সৈয়দপুরী গ্রামে ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলে বরযাত্রী পৌঁছনোর কিছুক্ষণ পরেই হবু কনের পরিবারের সঙ্গে অশান্তি শুরু হয়। হবু বর এবং তার পরিবারের দাবি, পণ হিসাবে বহুমূল্য গাড়ি না পেলে বিয়েই ভেঙে দেয়া হবে। 

কোন মডেলের গাড়ি চাই, তা-ও কনের পরিবারকে জানিয়ে দেয় বরপক্ষ। গাড়ি কেনার মতো অর্থ নেই বলে পাত্রপক্ষকে জানায় কনের পরিবারের সদস্যেরা। তার পরেই দু’পক্ষের অশান্তি আরো দানা বাঁধতে থাকে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় থানার পুলিশ। শেষ পর্যন্ত পুলিশি মধ্যস্থতায় দু’পক্ষের ঝামেলায় দাড়ি পড়ে।

পুলিশ সূত্রে খবর, বিয়ের আগেই যৌতুক হিসেবে বহু জিনিস নিয়েছিল পাত্রপক্ষ। এমনকি হল বুক করার পাশাপাশি বিয়ের খাবারের আয়োজন করতে কনেপক্ষের তরফে ৩.২৫ লাখ টাকা খরচ করা হয় বলে জানায় পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ৩.২৫ লাখ টাকা-সহ যৌতুক হিসাবে নেয়া সমস্ত জিনিসপত্র কনেপক্ষকে ফেরত দেয় পাত্রপক্ষ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App