×

আন্তর্জাতিক

অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে নেই বিরাট কোহলি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মার্চ ২০২৪, ০৯:২৩ এএম

অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে নেই বিরাট কোহলি

ছবি: সংগৃহীত

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে দেশবিদেশের অনেক তারকারই সমাগম ঘটেছে। বিল গেটস, মার্ক জুকারবার্গ, ইভাঙ্কা ট্রাম্প, সদগুরু থেকে শুরু করে শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার, আমির খান, এই তালিকা যেন শেষ হবার নয়।

ক্রিকেটারদের মধ্যেও অনেকেই এসেছেন জামনগরের এই অনুষ্ঠানে। এম এস ধোনি, সচিন তেন্ডুলকার, ডোয়েন ব্রাভোর মতো একের পর এক তারকাকে দেখা গেছে তাঁদের স্ত্রীদের সঙ্গে। এমনকি ধোনির সঙ্গে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

তবে  ক্রিকেট তারকা ভিরাট কোহলিকে দেখা যায় নি অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে। আপাতত কোহলি তার স্ত্রী, কন্যা ও সদ্যোজাত ছেলের সঙ্গে লন্ডনে অবস্থান করছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজেও খেলেননি কোহলি। বরং সিদ্ধান্ত নিয়েছেন স্ত্রীর পাশে থাকার। জানা গেছে দ্বিতীয়বার গর্ভবতী হওয়ার পর অনুশকার কিছু শারীরিক সমস্যা দেখা দিয়েছিলো। তাই লন্ডনে চিকিৎসার জন্য যাওয়ার সিদ্ধান্ত নেন তারা।

এখনও দেশে ফেরেননি বিরাট ও অনুশকা। কবে নাগাদ ফিরবেন, সেটাও জানা যায় নি। ২০২৪ এর আইপিএলে বিরাট কোহলি না খেলার সম্ভাবনা দেখছেন অনেকেই।

বিরাট ও অনুশকা অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে দেখতে না পেয়ে মন খারাপ হয়েছে ভক্তদের। কোহলি হয়তো পারিবারিক সমস্যা না থাকলে ঠিকই হাজির হতেন এই বিয়ের অনুষ্ঠানে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App