×

আন্তর্জাতিক

ছেলের যেসব কথায় অঝোরে কাঁদলেন মুকেশ আম্বানি! (ভিডিও)

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ মার্চ ২০২৪, ০৯:৪১ পিএম

ছেলের যেসব কথায় অঝোরে কাঁদলেন মুকেশ আম্বানি! (ভিডিও)

ছবি: সংগৃহীত

ছোট ছেলে অনন্ত আম্বানির এক বক্তব্যে অঝোরে কাঁদলেন ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি। জন্মের পর থেকেই তার এই ছেলেকে নিয়ে বহু টানাপড়েন চলেছিলো। অটো ইমিউন , রিউমাটয়েড আর্থ্রাইটিস, ব্রঙ্কিয়াল অ্যাজমা, সিওপিডি, হেমোলাইটিক অ্যানিমিয়া কী নেই অনন্ত আম্বানির। বাবা যতই দেশের বড় শিল্পপতি হোক, তবুও তো বাবা।

সে কারণেই শুক্রবার (১ মার্চ) গুজরাটের জামনগরে রিলায়েন্স চেয়ারপার্সন মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের তিন দিনের প্রি-ওয়েডিং অনুষ্ঠানে অনন্তের মুখে ছোটবেলার স্ট্রাগেলের কথা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন মুকেশ আম্বানি । খবর ইন্ডিয়া টুডের 

পরে অনুষ্ঠানে পরিবারের অনেক কথা তুলে ধরেন অনন্ত আম্বানি। শারীরিকভাবে বিশেষ বিবেচনা ও সেই অনুযায়ী সব সময় পাশে থেকে অনুপ্রেরণা দেয়ায় ধন্যবাদও দেন তার বাবা-মাকে। তার শৈশবে স্বাস্থ্যের সঙ্গে লড়াইয়ের ও যন্ত্রণার কথা ছেলের মুখে শুনে অশ্রুসিক্ত হয়ে পড়েন মুকেশ আম্বানি। 


অনন্ত আম্বানি বলেন, আমি শৈশব থেকেই অনেক স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হয়েছি, কিন্তু আমার বাবা এবং মা আমাকে তা কখনো অনুভব করতে দেননি। তারা সব সময় আমার পাশে থেকেছেন। আমার জীবন পুরোপুরি গোলাপের বিছানা ছিলো না। আমি কাঁটার যন্ত্রণা অনুভব করেছি।

অনন্ত আরো বলেন, 'কিন্তু আমার মা-বাবা নিজেদের সাধ্যের বাইরে গিয়েও আমার ভালোটা করার চেষ্টা করেছে। ছোটবেলা থেকেই আমি নানান রোগে ভুগেছি। আমার বাবা মা কোনোদিন বুঝতে দেয়নি যে আমি অসুস্থ। 

তিন দিনের এ আয়োজনে বিশ্বের শীর্ষ ধনী ব্যক্তিসহ এক হাজারের বেশি অতিথি উপস্থিত থাকবেন। আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন বিল গেটস, মেটা সিইও মার্ক জাকারবার্গ, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, দীপিকা পাদুকোন এবং রণবীর সিংয়ের মতো শীর্ষ বলিউড তারকারা।

এ অনুষ্ঠানে শুক্রবার ভারতে প্রথমবারের মতো পারফর্ম করেন পপ তারকা রিহানা। তার পারফরম্যান্সের সময়, রিহানা 'ডায়মন্ডস', 'রুড বয়', 'পোর ইট আপ' এবং আরও অনেক কিছুর মতো কালজয়ী হিট গানের উপস্থাপনা দিয়ে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App