×

আন্তর্জাতিক

হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৩২ এএম

হাসপাতালে ভর্তি  প্রিয়াঙ্কা গান্ধী

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা অসুস্থ। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ জন্য ইচ্ছা থাকলেও রাহুল গান্ধীর নেতৃত্বে ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’য় এখনই যোগ দিতে পারবেন না তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এ কথা জানালেন প্রিয়াঙ্কা।

এক মাস আগে ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ শুরু হলেও রাহুল গান্ধীর পাশে একবারও প্রিয়ঙ্কাকে দেখা যায়নি। কংগ্রেস সূত্রে জানা গিয়েছিল, বিহার থেকে উত্তরপ্রদেশের চন্দৌলিতে ওই যাত্রা প্রবেশের সময় রাহুলের সঙ্গে যোগ দেবেন প্রিয়াঙ্কা। কিন্তু, তার মধ্যেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

শুক্রবার নিজের এক্স হ্যান্ডলে প্রিয়াঙ্কা লেখেন, ‘‘আমি সত্যিই আজ ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’য় যোগ দেয়ার জন্য উন্মুখ ছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আমায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে আজই। একটু ভাল হলেই আমি ভারত জোড়ো ন্যায় যাত্রায় যোগ দেব।’’ এরপর যাত্রার সাফল্য কামনা করে কর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, সনিয়া গান্ধী এবার রাজ্যসভার প্রার্থী হয়েছেন। গত বুধবার মনোনয়ন জমা দিতে তিনি রাজস্থানের জয়পুরে যান। সেখানে মায়ের পাশে প্রিয়াঙ্কাকেও দেখা গিয়েছিল। 

প্রিয়ঙ্কা এবার লোকসভা ভোটে রায়বরেলী থেকে প্রার্থী হবেন কি না, সে বিষয়ে চাপানউতর চলছে। কংগ্রেসের বড় অংশ চাইছে, প্রিয়াঙ্কা এবার রায়বরেলীতে প্রার্থী হোন। সমাজবাদী পার্টি ইতিমধ্যেই অমেঠি-রায়বরেলীতে কংগ্রেসকে সমর্থন করবে বলে জানিয়ে দিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App