×

আন্তর্জাতিক

গাড়ির চালকের সঙ্গে পালিয়ে গেল সরকারি কর্মকর্তার মেয়ে!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৪০ এএম

গাড়ির চালকের সঙ্গে পালিয়ে গেল সরকারি কর্মকর্তার মেয়ে!

ভালোবাসা মানে না কোনো বাধা, মানে না কোনো ব্যবধান, দেখে না কোনো সম্পর্কের বেড়াজাল। কখনো কখনো হয়তো কোনো কোনো প্রেমের সম্পর্ক সমাজের চোখে দৃষ্টিকটু লাগে। কিন্তু প্রেম তো। তাতে সবই সম্ভব! ভারতের মুম্বাইয়ে এমনই একটি ঘটনা ঘটেছে। খবর: হিন্দুস্তান টাইমসের।

মুম্বাইয়ে এক সরকারি কর্মকর্তার গাড়ির চালকের সঙ্গে পালিয়ে গেছেন তার মেয়ে। এই অভিযোগে ৩৫ বছর বয়সি ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম বজরং মৌর্য। আর ওই কন্যা লন্ডনে পড়াশোনা করেন। গত ১৩ জানুয়ারি তাকে নিয়ে পালিয়ে যায় ওই ড্রাইভার। সেদিনই তার ভারত থেকে লন্ডনে যাওয়ার কথা ছিল। 

এদিকে মুম্বাই পুলিশ ওই চালকের ভাইকেও গ্রেপ্তার করেছে। পালিয়ে গিয়ে তারা বিয়ে করেছে বলেও দাবি করা হচ্ছে। ওখান থেকে পালিয়ে গিয়ে তারা বস্তিতে থাকা শুরু করে। 

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী তার বাবা মায়ের সঙ্গে থাকতেন। তিনি লন্ডনে পড়াশোনা করেন। ২০২৩ সালের ১০ ডিসেম্বর তিনি দেশে ফিরে এসেছিলেন। এরপর ১৩ জানুয়ারি তার লন্ডনে ফিরে যাওয়ার কথা ছিল। বিমানবন্দরে যাওয়ার পথে তিনি গাড়ি থামিয়ে নেমে যান। বলেন, আমার কিছু কেনাকাটার আছে। এরপর ওই যুবকের হাত ধরে পালিয়ে যান। 

এক পুলিশ কর্মকর্তার দাবি, ওই তরুণী গাড়ি থেকে নেমে রাস্তা পেরিয়ে একটা ট্যাক্সিতে উঠে পড়েছিলেন। এরপর তিনি ফোন সুইচ অফ করে দেন। এরপর থেকে তার আর খোঁজ মিলছিল না। তবে ওই তরুণী নাবালিকা ছিলেন না। সেই কারণে তার অপহরণের মামলা দায়ের করা হয়নি প্রথমে। সেই সময় মিসিং ডায়েরি করা হয়। 

এদিকে পরে জানা যায়, ওই তরুণী গাড়ির চালকের সঙ্গে পালিয়ে গেছেন। এরপরই যুবকের বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করা হয়। এরপর তাদের ফোনের কল ডেটা খতিয়ে দেখা হয়। সেখানে দেখা যায়, এই ঘটনায় ওই যুবকের ভাইও জড়িত রয়েছে। পরে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের একটি টিম ঘটনাস্থলে যায়।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App