×

আন্তর্জাতিক

ইতালিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

Icon

জমির হোসেন, ইতালি থেকে

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৪ পিএম

ইতালিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

ইতালির জেনোভায় মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে মো. শামস বাসার নামে এক বাংলাদেশি (৪৩) মারা গেছেন। এ ঘটনায় আরেক বাংলাদেশিসহ কমপক্ষে আরো ১০ জন আহত হয়েছেন। ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ ও এ্যাম্বুলেন্স এসে তাদের উদ্ধার করে। ৪৯ বছর বয়সি বাংলাদেশিকে অ্যাম্বুলেন্সে আশংকাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তার নাম জানা যায়নি। 

জানা গেছে, ঘটনার দিন মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) স্থানীয় সময় আনুমানিক সকাল সাড়ে ছয়টায় একটি দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে ওই হতাহতের ঘটনা ঘটে। ওই সময় নিহত বাসারের সঙ্গে একই কোম্পানির তার আরো ছয় সহকর্মী গাড়িতে করে কর্মস্থল লির্ভোরনোর দিকে যাচ্ছিলেন। নিহত বাসারের বাবার নাম মোহাম্মদ জালাল বাসার। তার দেশের বাড়ি ঢাকা জেলার পূর্ব উত্তরার আজমপুর এলাকায়। দেশে তার স্ত্রী ও ৫ বছরের এক ছেলে সন্তান রয়েছে।

 এ ব্যাপারে মিলান কনসুলেট অফিসের (শ্রম) কনসাল সাব্বির আহমেদ জানান, সড়ক দুর্ঘটনার বিষয়টি তারা অবগত হয়েছেন। নিহত বাসারের পরিবারের সঙ্গে তার কথা হয়েছে। নিহতের পরিবারের প্রতি তিনি গভীর সমবেদনা জানিয়েছেন। 

প্রশাসনিক সব কাজ শেষ হলে মিলান কনসুলেট অফিস এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় নিহত বাসারের জন্য ইতালি প্রবাসী বাংলাদেশিদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। তারা বাসারের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App