×

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে বাড়ি থেকে গুলিবিদ্ধ ৭ মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২৪, ০৯:৪৮ এএম

যুক্তরাষ্ট্রে বাড়ি থেকে গুলিবিদ্ধ ৭ মরদেহ উদ্ধার

সন্দেহভাজন বন্দুকধারী ২৩ বছর বয়সী রোমিও ন্যান্স

যুক্তরাষ্ট্রে ইলিনয় অঙ্গরাজ্যে পৃথক দুটি বাড়ির ভিতর থেকে সাতজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এই ঘটনায় সন্দেহভাজন বন্দুকধারীর খোঁজ করছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।খবর এনবিসির।

মার্কিন পুলিশ বলছে, ইলিনয়েতে দুটি বাড়িতে গুলিবিদ্ধ হয়ে সাতজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে এবং সন্দেহভাজন বন্দুকধারীর খোঁজ চলছে। পুলিশ জানিয়েছে, তারা জোলিয়েট শহরে হামলার সঙ্গে জড়িত থাকার জন্য ২৩ বছর বয়সী রোমিও ন্যান্স নামে এক যুবককে খুঁজছে।

জোলিয়েটের পুলিশ প্রধান বিল ইভান্স বলেছেন, সন্দেহভাজন ব্যক্তি নিহতদের চিনতেন, যাদের (যুক্তরাষ্ট্রের স্থানীয় সময়) সোমবার বিকেলে রাস্তার দুইপাশের দুটি বাড়িতে পাওয়া গেছে।

তদন্তকারীরা বলেছেন, তিনি একটি লাল টয়োটা ক্যামরি চালাচ্ছেন বলে বিশ্বাস করা হচ্ছে। এছাড়া শিকাগো থেকে ৪০ মাইল (৬৪ কিলোমিটার) দক্ষিণ-পশ্চিমে হওয়া এই হামলার বিষয়ে কারও কোনও তথ্য জানা থাকলে তাদের সঙ্গে যোগাযোগ করার আহ্বান জানিয়েছেন তদন্তকারীরা।

জোলিয়েট পুলিশ বিভাগ এক বিবৃতিতে বলেছে, ‘তদন্ত চলছে এবং এরই অংশ হিসেবে আমরা আমাদের এলাকার আইন প্রয়োগকারী অংশীদারদের সাথে কাজ করছি।’

জোলিয়েটের পুলিশ প্রধান বিল ইভান্স এক সংবাদ ব্রিফিংয়ে বলেছেন, সোমবার স্থানীয় সময় দুপুর ১২টার পর পুলিশকে জানানো হয়- বেশ কয়েকজনকে গুলি করে হত্যা করা হয়েছে। পরে ওয়েস্ট একর রোডের ওই ঘটনাস্থলে পৌঁছানোর পর পুলিশ অফিসাররা সাতটি মৃতদেহ খুঁজে পান।

নিহতরা একই পরিবারের সদস্য বলে ধারণা করা হচ্ছে। হামলার উদ্দেশ্য তাৎক্ষণিকভাবে পরিষ্কার হয়নি বলে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App