×

আন্তর্জাতিক

বিমানের টয়লেটে আটকা পড়েছিলেন যাত্রী!

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২৪, ০৩:৪০ পিএম

বিমানের টয়লেটে আটকা পড়েছিলেন যাত্রী!

ভারতে এক যাত্রী বিমানের টয়লেটে ১ ঘণ্টারও বেশি সময় ধরে তালাবন্ধ ছিলেন। যাত্রাপথে টয়লেটে প্রবেশের পরপর বিমানের টয়লেটের দরজার ত্রুটি দেখা দিলে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী স্পাইসজেটের একটি ফ্লাইটে মুম্বাই থেকে বেঙ্গলুরু যাচ্ছিলেন। মুম্বাই থেকে উড্ডয়নের পরই ওই যাত্রী টয়লেটে প্রবেশ করেন। পরে সেখানে আটকা পড়লে ১৫০ মিনিট পর ফ্লইটটি বেঙ্গলুরুতে অবতরণ করলে তাকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় ক্ষমা প্রার্থনা করে একটি বিজ্ঞপ্তি দিয়েছে স্পাইসজেট কর্তৃপক্ষ। তারা জানিয়েছে, ‘যাত্রীদের অনাকাঙ্ক্ষিত এ অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দু:খিত।’ খবর বিবিসির। 

স্পাইসজেটের একজন বলেন, ‘যাত্রাপথে আমাদের ক্রুরা আটকে পড়া যাত্রীকে সহায়তা ও নির্দেশনা দিয়েছি। ফ্লাইটটি অবতরণের পর একজন প্রকৌশলী টয়লেটের দরজা খুলে দেয় এবং আটকে পড়া যাত্রীকে উদ্ধার করা হয়। পরে তাকে বিনামূল্যে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।’

এয়ারলাইন কর্তৃপক্ষ আটকে পড়া যাত্রীর বিস্তারিত পরিচয় জানাতে অস্বীকৃতি জানিয়েছেন। জানা গেছে উদ্ধার হওয়ার সময় আটকে পড়া যাত্রী আহত অবস্থায় ছিলেন।

ঘটনাটি এমন এক সময়ে ঘটেছে যখন ভারতের বিমান পরিবহন মন্ত্রী বলেছেন যে তারা যাত্রীদের সকল অসুবিধার সমাধানে দেশের ৬টি প্রধান বিমানবন্দরে ‘ওয়ার রুম’ স্থাপন করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App