×

আন্তর্জাতিক

ফ্লাইওভারের নিচে বিমান আটকে ট্র্যাফিক জ্যাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩, ০৫:১৮ পিএম

ফ্লাইওভারের নিচে বিমান আটকে ট্র্যাফিক জ্যাম

ছবি: ইন্ডিয়া টুডে

ভারতের বিহার রাজ্যের মতিহারি শহরের এক ফ্লাইওভারের নিচে একটি বিমান আটকা পড়ায় শহরটিতে বড় ধরনের ট্র্যাফিক জ্যামের সৃষ্টি হয়।

জানা যায়, পরিত্যক্ত একটি বিমানের মূল কাঠামোটিকে একটি ট্রেইলার ট্রাকে করে মুম্বাই থেকে আসামে নিয়ে যাওয়া হচ্ছিল। শুক্রবার (২৯ ডিসেম্বর) মতিহারির পিপরাকোঠিতে এ ঘটনাটি ঘটে। এতে একটি অদ্ভুত দৃশ্যের সূচনা হয় আর ভারতের ২৭ নম্বর জাতীয় মহাসড়কে বড় ধরনের ট্র্যাফিক জ্যাম দেখা দেয়।

জাতীয় মহাসড়ক ধরে গন্তব্যের দিকে যাওয়ার সময় পিপরাকোঠিতে ট্রাকে থাকা বিমানটির কাঠামো ফ্লাইওভারের নিচে আটকে যায়। এরপর সেভাবেই অনেকক্ষণ ধরে অনিশ্চিতভাবে পড়ে থাকে বিমানটি। এত খুব দ্রুত সময়ে সেখানে বহু লোক জমে যায়, অনেকেই ছবি তুলতে ও ভিডিও করতে থাকে।

এই ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। রাস্তা আটকে দাঁড়িয়ে থাকা বিমানটিকে এড়িয়ে কীভাবে যাওয়া যায় তার চেষ্টা করতে থাকেন পথচারি ও গাড়িচালকরা।

কর্তৃপক্ষ জানিয়েছে, ট্রাক চালকের ভুলেই এ ঘটনা ঘটেছে। ট্রাক চালক ভেবেছিলেন, তিনি তার ট্রাকের ওপর থাকা বিমানটি নিয়েই ফ্লাইওভারের নিচে দিয়ে চলে যেতে পারবেন, কিন্তু তা হয়নি।

পরে বিমানসহ ট্রেইলর ট্রাকটিকে নিরাপদে মুক্ত করা সম্ভব হলে সেটি আবার গন্তব্যের পথে রওনা হয়।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরেও ভারতের অন্ধ্রপ্রদেশে একই ধরনের ঘটনা ঘটেছিল। সেবারও ট্রেইলার ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় অন্ধ্র র বাপাতলা জেলার একটি আন্ডারপাসের নিচে আটকা পড়েছিল আরেকটি বিমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App