×

আন্তর্জাতিক

ফ্লোরিডায় ভাইয়ের গুলিতে বোন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৪ পিএম

ফ্লোরিডায় ভাইয়ের গুলিতে বোন নিহত

ছবি: ইন্টারনেট

ফ্লোরিডায় ভাইয়ের গুলিতে বোন নিহত

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা শেরিফের কার্যালয় থেকে জানানো হয়েছে, বড়দিনে কে বেশি উপহার পেয়েছে এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে এক কিশোর নিজের বন্দুক বের করে তার ২৩ বছরের বোনকে গুলি করে। এসময় ছোট ভাই বোনকে গুলি করেছে এটা দেখে ১৫ বছরের বড় ভাই তার নিজের বন্দুক বের করে ছোট ভাইকে গুলি করে।

বিবিসি জানায়, অবাক করে দেয়া এই ঘটনা ঘটেছে ফ্লোরিডার পিনেলাস কাউন্টিতে।

পিনেলাস কাউন্টি শেরিফ বব গুয়ালটিয়েরি সাংবাদিকদের বলেন, বড় ভাইটি তার ছোট ভাইকে গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় এবং তার বন্দুক লুকিয়ে ফেলে।

ছোট ভাইয়ের বয়স ১৪ বছর। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা স্থিতিশীল আছে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তাকে পুলিশ হেফাজতে নেয়া হবে বলেও জানিয়েছে পুলিশ।

শেরিফ বব গুয়ালটিয়েরি এ বিষয়ে আরো বলেন, স্থানীয় প্রসিকিউটর মামলাটি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেবেন ওই কিশোরের বিরুদ্ধে তার বোনকে হত্যা করার জন্য এক প্রাপ্তবয়স্কের মত অভিযোগ দায়ের করা হবে কিনা।

গুলিবিদ্ধ তরুণী দুই সন্তানের মা এবং যখন তিনি গুলিবিদ্ধ হন তখন তার কোলে তার ১০ মাস বয়সী ছেলে ছিল। ওই তরুণীকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গুলি তার বুকে লেগেছিল। তবে তার ১০ মাস বয়সী শিশুটি অক্ষত আছে।

ইতোমধ্যে বড় কিশোরকেও গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যাচেষ্টা এবং প্রমাণ লোপাটের অভিযোগ আনা হবে বলে জানিয়েছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App