×

আন্তর্জাতিক

নিউইয়র্কে ছুরি হামলায় শিশুসহ নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ১১:২৭ এএম

নিউইয়র্কে ছুরি হামলায় শিশুসহ নিহত ৪

ছবি: বিবিসি

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ছুরিকাঘাতের ঘটনায় দুই শিশু ৪ জন নিহত হয়েছেন। হামলায় আহত হয়েছেন আরো ৩ জন।

নিউইয়র্ক পুলিশ বিভাগের প্রধান জেফ ম্যাড্রে জানিয়েছেন, পরে পুলিশের গুলিতে হামলাকারীও নিহত হয়েছেন। তবে এর আগে ওই হামলাকারী দুজন পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করেন। খবর বিবিসির।

হামলার পর পুলিশে খবর দেয়া হলে রবিবার ভোররাতে কুইন্সের ফার রকওয়ে এলাকায় অগ্নিদগ্ধ একটি বাড়ি থেকে আক্রান্তদের উদ্ধার করে পুলিশ।

হামলাকারী পুলিশের গুলিতে নিহত হওয়ার আগে ২ পুলিশ কর্মকর্তার উপরও ছুরি হামলা চালায়। এসময় আহত এক পুলিশ কর্মকর্তা হামলাকারীকে গুলি করেন। পরে আহত হামলাকারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় রবিবার ভোর ৫টা ১০ মিনিটে ৯১১ থেকে ফোন পেয়ে ২ অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে শান্ত করার চেষ্টা করলে একজন অফিসারকে ঘাড়ে ও বুকে ছুরিকাঘাত এবং দ্বিতীয় জনকে মাথায় আঘাত করে হামলাকারী। আহত এক অফিসার তখন হামলাকারীকে গুলি করে।

হামলাস্থলে ৩ জনের মৃতদেহ খুঁজে পায় পুলিশ। নিহতদের ছুরিকাঘাতের ফলে মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি ছুরিও উদ্ধার করা হয়েছে।

নিউইয়র্ক পুলিশ জানিয়েছে সন্দেহভাজন হামলাকারীর নাম কোর্টনি গর্ডন (৩৯)। এর আগেও ব্রঙ্কসে তিনি পারিবারিক সহিংসতার জন্য গ্রেপ্তার হয়েছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App