×

আন্তর্জাতিক

যে কারণে ভাঙলো কানাডার প্রধানমন্ত্রীর সংসার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ আগস্ট ২০২৩, ০৯:১২ পিএম

যে কারণে ভাঙলো কানাডার প্রধানমন্ত্রীর সংসার

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সংসার ভেঙে যাওয়ার পর অনেকেই বিস্মিত হয়েছেন। তার মতো একজন নিপাট ভদ্র মানুষের সংসার ভাঙার ঘটনাকে ভালোভাবে নিতে পারেননি কেউই।

কানাডার ২৩তম প্রধানমন্ত্রী জাস্টিন পিয়েরে জেমস ট্রুডো। তিনি ১৯৭১ সালের ২৫ ডিসেম্বর তার জন্ম। অন্যদিকে তার সদ্য বিচ্ছেদ হওয়ার স্ত্রী সোফি গ্রেগরি বেড়ে উঠেছেন মন্ট্রিয়লে। শৈশব থেকেই তারা একে অপরের পরিচিত ছিলেন। ২০০৪ সালে এই জুটির বাগ্‌দান হয়। পরের বছর ২০০৫ সালে তাদের বিয়ে হয়। এই দম্পতির তিন সন্তান। বড় ছেলে জাভিয়ারের জন্ম ২০০৭ সালে। মেয়ে এলা গ্রেসের জন্ম ২০০৯ সালে। আর ছোট ছেলে হ্যাড্রিয়েনের জন্ম হয়েছে ২০১৪ সালে।

ট্রুডোর সঙ্গে সোফির কেন বিচ্ছেদ হলো, তার কারণ স্পষ্টভাবে এখনো কিছু জানা যায়নি। ট্রুডোর কার্যালয়ের বরাতে রয়টার্সের খবরে বলা হয়েছে, এই দম্পতি বিচ্ছেদ সংক্রান্ত আইনি নথিতে স্বাক্ষর করেছেন।

এদিকে, কানাডার প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখপাত্রের বরাত দিয়ে ডেইলি মেইল জানিয়েছে, বিচ্ছেদের খবর প্রকাশের আগেই সোফি পারিবারিক বাড়ি ছেড়ে অটোয়াতে অপর একটি বাড়িতে উঠেছেন।

উল্লেখ্য, এই যুগলের বিচ্ছেদের খবরটি প্রথম প্রকাশ হয়েছে ইন্সটাগ্রামে। বুধবার ট্রুডো ও সোফির নিজ নিজ ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App