×

আন্তর্জাতিক

পাকিস্তানি প্রধানমন্ত্রীর বৃষ্টিকাণ্ডে সমালোচনার ঝড় (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২৩, ১২:১৫ এএম

https://www.youtube.com/watch?v=y6mCnT6IYz0

প্রায়ই অদ্ভুত কাণ্ডের জন্ম দিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনায় আসেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ। এবারো নতুন এক ঘটনা ঘটালেন দেশটির অঘটনঘটনপটীয়সী এই প্রধানমন্ত্রী।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, বৃষ্টির মধ্যে গাড়ি থেকে নামার পর এক নারী কর্মী তার মাথার ওপর ছাতা ধরেন; কিন্তু ওই নারীর হাত থেকে ছাতা নিয়ে ওই নারীকেই বৃষ্টিতে ফেলে রেখে একা হেঁটে চলে যান শাহবাজ শরীফ। খবর ট্রিবিউন ইন্ডিয়ার।

ভিডিওটি পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের টুইটার আইডি থেকে প্রথমে পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা হয়, ফ্রান্সের রাজধানী প্যারিসে অনুষ্ঠেয় 'সামিট ফর এ নিউ গ্লোবাল ফাইন্যান্সিয়াল প্যাক্ট'-এ যোগ দিতে প্যালাইস ব্রগনিয়ার্টে পৌঁছেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ।

ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় টুইটারজুড়ে। ঘটনার নিন্দা জানিয়েছেন টুইটার ব্যবহারকারী অনেকে। সাঈদ আব্দুল্লাহ নামের একজন তার এ ঘটনার ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- ওই নারীকে বৃষ্টিতে ফেলে রেখে কেন চলে এলেন শাহবাজ শরীফ। এ কেমন প্রধানমন্ত্রী?

আরেকজন তাকে পাকিস্তানের মি. বিন বলে উপহাস করে ভিডিওটি শেয়ার করেছেন।

প্রসঙ্গত, এর আগে রুশ প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে এক বৈঠকের সময় বারংবার কানের এয়ারফোন খুলে যাওযার ঘটনায় ভাইরাল হয়েছিলেন শাহবাজ শরীফ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App