×

আন্তর্জাতিক

সৌদি যুবরাজের সঙ্গে নওয়াজ-মরিয়মের বৈঠক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৩, ০৮:৩০ পিএম

সৌদি যুবরাজের সঙ্গে নওয়াজ-মরিয়মের বৈঠক

ছবি: সংগৃহীত

সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের সঙ্গে দেখা করেছেন পাকিস্তান মুসলিম লীগ নওয়াজ (পিএমএল-এন) সুপ্রিমো নওয়াজ শরিফ এবং তার মেয়ে ও দলটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ। শুক্রবার তাদের মধ্যে ‘ইতিবাচক’ বৈঠক হয়েছে বলে খবর দিয়েছে জিও নিউজ।

প্রতিবেদনে বলা হয়েছে, বৈঠকে উভয় পক্ষই পাকিস্তানের বর্তমান সমস্যা এবং তার সমাধান নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন। সূত্র বলছে, সাবেক প্রধানমন্ত্রী ও যুবরাজের মধ্যকার বৈঠক ইতিবাচক ছিল।

পাকিস্তানের তিনবারের প্রধানমন্ত্রী এবং পিএমএল-এন এর প্রধান সংগঠক নওয়াজ শরিফ বর্তমানে সৌদি আরবে রয়েছেন। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ওমরাহ পালন করতে গেছেন তিনি। ছয় বছর পর গত ১১ এপ্রিল সৌদি আরবে যান নওয়াজ শরিফ।

সূত্রের বরাত দিয়ে খবরে আরও বলা হয়েছে, নওয়াজ শরিফ জেদ্দায় দুই পবিত্র মসজিদের কাস্টোডিয়ান বাদশাহ সালমান বিন আবদুল আজিজের সঙ্গেও বৈঠক করতে পারেন।

জিও নিউজ বলছে, চলতি মাসের শুরুর দিকে সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ নওয়াজ শরিফ এবং তার ভাই ও পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফকে শুভেচ্ছা জানানোর অংশ হিসেবে ওমরাহ পালনের আমন্ত্রণ জানান। নওয়াজ শরিফ সৌদি রাজপরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ বলে মনে করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App