×

আন্তর্জাতিক

করোনায় মৃত যুবক ফিরলেন বাড়ি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ১১:২১ এএম

করোনায় মৃত যুবক ফিরলেন বাড়ি!

ফাইল ছবি

করোনায় আক্রান্ত মারা গিয়েছিলেন এক যুবক। হাসপাতাল থেকে মৃত ঘোষণার পরে পরিবারের সদস্যরা শেষকৃত্য সম্পন্ন করেন তার।

কিন্তু শেষকৃত্যের দুই বছর পর বাড়ি ফিরে এসেছেন করোনায় মৃত সেই যুবক। এমনটি দাবি করেছেন ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ধর জেলার এক পরিবার। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। খবর এনডিটিভির।

৩৫ বছর বয়সী মৃত কমলেশ পতিদার শনিবার (১৫ এপ্রিল) স্থানীয় সময় সকাল ৬টার দিকে তার খালার বাড়ির দরজায় ধাক্কা দেন। আশ্চর্য এ ঘটনায় পরিবারের সদস্যরা কোন কূল-কিনারা করতে পারছেন না। এ নিয়ে মুখ খুলছেন না কমলেশও।

কমলেশের খালাতো ভাই মুকেশ পতিদারের বরাতে গণমাধ্যমে বলা হয়, করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় অসুস্থ হয়ে পড়েন কমলেশ। তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ তাদের কাছে মরদেহ হস্তান্তর করে। পরিবারের সদস্যরা তার শেষকৃত্য সম্পন্ন করেন।

মুকেশ বলেন, এখন তিনি (কমলেশ) বাড়ি ফিরেছেন। কিন্তু এত দিন তিনি কোথায় ছিলেন, সে বিষয়ে কিছুই বলছেন না।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে কানওয়ান থানার ওসি রাম সিং রাঠোর জানান, কমলেশ পতিদার ২০২১ সালে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তাকে ভাদোদরার (গুজরাট) একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে থেকে তাকে মৃত ঘোষণার করা হলে পরিবারের সদস্যরা হাসপাতালের দেওয়া মরদেহের শেষকৃত্য সম্পাদন করে গ্রামের বাড়িতে ফিরে যান।

তিনি আরও জানান, কিন্তু দুই বছর পর শনিবার তার পরিবারের সদস্যরা জানতে পারেন কমলেশ বেঁচে আছেন। কমলেশ পতিদারের জবানবন্দি নেয়ার পর বিষয়টি পরিষ্কার হবে বলে জানিয়েছেন রাম সিং রাঠোর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App