×

আন্তর্জাতিক

করণ জোহরের সিনেমায় অভিনয় করুন, প্রিয়াংকাকে পরিচালকের খোঁচা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০২:৪১ পিএম

করণ জোহরের সিনেমায় অভিনয় করুন, প্রিয়াংকাকে পরিচালকের খোঁচা!

ছবি: সংগৃহীত

২০১৯ সালের একটি মামলায় রাহুল গান্ধীকে দুই বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন গুজরাটের একটি আদালত। খারিজ হয়েছে রাহুল গান্ধীর এমপি পদও।

আর এর পরই মোদি সরকারের কড়া সমালোচনা করে সোনিয়াকন্যা বলেন, সাজা দিয়ে তার ভাইয়ের কণ্ঠ রোধ করা যাবে না। এর পরই প্রিয়াংকা গান্ধীকে তার বক্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় খোঁচা দিয়েছেন 'দ্যা কাশ্মীর ফাইলস' পরিচালক বিবেক অগ্নোহোত্রী।

প্রিয়াংকা গান্ধী বলেন, ‘বিজেপি পরিবারতন্ত্র নিয়ে কথা বলে। আমি জানতে চাই রামচন্দ্র কে ছিলেন? রামচন্দ্রকে বনবাসে পাঠানো হয়। রামচন্দ্র পরিবারের প্রতি কর্তব্য পালন করেন। আমি জানতে চাই তিনি কি পরিবারতন্ত্রী ছিলেন? পাণ্ডবেরা কি পরিবারতন্ত্রী ছিলেন?'

প্রিয়াংকা আরও বলেন, আমার পরিবারের রক্তে এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। এই দেশের গণতন্ত্রের জন্য আমরা সব করতে প্রস্তুত। আমাদের পরিবারকে অনেক অপমান করা হয়েছে। আমরা চুপ ছিলাম কিন্তু আর নয়।

প্রিয়াংকা গান্ধীর কথায় এতবার পরিবার শব্দ উঠে আসায় বেজায় বিরক্ত হন বিবেক অগ্নিহোত্রী। বিবেক লেখেন, ‘পরিবার… পরিবার… পরিবার… । আপনারা করছেনটা কী? পরিবারের প্রতি এতই যদি নকল ভালোবাসা তা হলে আমি বলব গান্ধীরা করণ জোহরের ছবিতে অভিনয় করতে পারেন।

অন্তত পারিবারতন্ত্রকে বজায় রাখতে পারবেন। কে বা জানে তারা করণ জোহরকে নিয়েই ডুববেন।

প্রসঙ্গত বিটাউনে স্বজনপ্রীতির অভিযোগ রয়েছে প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে। এ ক্ষেত্রে তাই গান্ধী ও করণ জোহরকে মিলিয়ে দিয়েছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App