×

স্বাস্থ্য

গাইনি ও বন্ধ্যত্ব চিকিৎসা

ফ্রি মেডিকেল ক্যাম্প করল হার্টবিট ডায়াগনস্টিক অ্যান্ড ফার্টিলিটি ক্লিনিক

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৩ পিএম

ফ্রি মেডিকেল ক্যাম্প করল হার্টবিট ডায়াগনস্টিক অ্যান্ড ফার্টিলিটি ক্লিনিক

ফ্রি মেডিকেল ক্যাম্প করল হার্টবিট ডায়াগনস্টিক অ্যান্ড ফার্টিলিটি ক্লিনিক

হার্টবিট ডায়াগনস্টিক অ্যান্ড ফার্টিলিটি ক্লিনিক এবং কেয়ার গার্লস হোস্টেলের যৌথ উদ্যোগে নারী স্বাস্থ্য গাইনি ও বন্ধ্যত্ব সমস্যা সমাধানে লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে।

শুক্রবার রাজধানীর ইব্রাহিমপুর কেয়ার গার্লস হোস্টেলে অনুষ্ঠিত এ ফ্রি মেডিকেল ক্যাম্পে গার্লস হোস্টেল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের বিনামূল্যে নারী স্বাস্থ্য গাইনি ও বন্ধ্যত্ব এবং নিউট্রিশন সংক্রান্ত সেবা প্রদান করা হয় ।

মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফার্টিলিটি কনসালট্যান্ট এবং গাইনোকোলজিস্ট ডা. হাসনা হোসেন আঁখি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হার্টবিট ডায়াগনস্টিক অ্যান্ড ফার্টিলিটি ক্লিনিক ব্যবস্থাপনা পরিচালক শামিম আহমেদ।

কেয়ার গার্লস হোস্টেলে শতাধিক সদস্যদের বিনামূল্যে নারী স্বাস্থ্য গাইনি ও বন্ধ্যত্ব এবং নিউট্রিশন সংক্রান্ত সেবা প্রদান করেন ফার্টিলিটি কনসালট্যান্ট এবং গাইনোকোলজিস্ট ডা. হাসনা হোসেন আঁখি এবং পুষ্টিবিদ আনিকা নওরিন অন্তি ও পুষ্টিবিদ আদিবা রহমান সুকন্যা ।

অনুষ্ঠানে ফার্টিলিটি কনসালট্যান্ট এবং গাইনোকোলজিস্ট ডা. হাসনা হোসেন আঁখি বলেন, ‘যেসব রোগে আক্রান্ত রোগীদের জন্য এই পরামর্শ জরুরি ও প্রয়োজনীয়। আমরা মানুষের মধ্যে এই ধরনের রোগ নিয়ে সচেতনতা বাড়ানোর পাশাপাশি উন্নত মানের সেবা প্রদানে সব সময় অঙ্গীকারবদ্ধ।’

অনুষ্ঠানে  জরুরি ক্যান্সার প্রতিরোধে ভ্যাকসিনেশনের ব্যাপারে  উদ্বুদ্ধ করা হয়, এবং আগামী ৯ মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে হার্ট বিট ফার্টিলিটি সেন্টারে একটি ভ্যাকসিনেশন কেন্দ্রের উদ্বোধন করা হবে। যেখানে সকল মেয়েদের ভ্যাকসিনেশন ২৫% ডিসকাউন্টে প্রদান করা হবে। এবং সকল পরীক্ষায় থাকবে ২৫ % ডিসকাউন্ট সাথে ফ্রি কন্সালটেশন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App