×

স্বাস্থ্য

বিজয় দিবস উপলক্ষে 'কন্যা'র ‘এক্সক্লুসিভ হেলথ কনসালটেন্সি’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২৩, ০৬:৫৮ পিএম

বিজয় দিবস উপলক্ষে 'কন্যা'র ‘এক্সক্লুসিভ হেলথ কনসালটেন্সি’

ছবি: ভোরের কাগজ

'কন্যা–হাতের মুঠোয় স্বাস্থ্যসেবা'- এই স্লোগান নিয়ে হাতের মুঠোয় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে নিরন্তর কাজ করে যাচ্ছে । অল্প দিনের যাত্রায় বাংলাদেশের বিভিন্ন কর্পোরেট হাউজে কন্যার সেবাসমূহ ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। ১০টির অধিক কর্পোরেট হাউজের ১৫,০০০ এর বেশি কর্মী কন্যার স্বাস্থ্য সেবা গ্রহণ করেছে।

শনিবার (৯ ডিসেম্বর) তারই ধারাবাহিকতায়, বিজয় দিবসকে সামনে রেখে কন্যা গ্রাহকদের জন্য দিনব্যাপী ‘এক্সক্লুসিভ হেলথ কনসালটেন্সি’নামে আয়োজন করলো একটি সেশন।

Health Pro এর সার্বিক সহযোগিতায় আয়োজিত সেশনের মূল উদ্দেশ্য ছিল বিনামূল্যে কন্যার কাস্টমারদের এক্সক্লুসিভ হেলথ কনসালটেন্সি প্রদান করা। এতে ২০টির ও বেশি কর্পোরেট প্রতিষ্ঠান থেকে প্রায় শতাধিক কর্মী অংশগ্রহণ করে।

মেডিসিন ও অনকলজি বিভাগের দেশি ও আন্তর্জাতিক বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের সমন্বয়ে এই সেবা প্রদান ও কন্যার সহায়তায় স্বাস্থ্য সেবা এবং পরামর্শ দেয়া হয়

কন্যার ফাউন্ডার কানিজ ফাতিমা বলেন, আমাদের উদ্দেশ্য স্বাস্থ্য সেবাকে সহজে সবার কাছে পৌঁছে দেয়া। সেই লক্ষ্যেই বিজয় দিবসকে সামনে রেখে আমরা এই উদ্যোগ গ্রহণ করি। আমরা আশাবাদী আমাদের ভ্যালুড কাস্টমাররা সহজে স্বাস্থ্য সেবা সংক্রান্ত বিভিন্ন সেবা নিয়ে উপকৃত হবেন।

এছাড়া সেশনে অংশগ্রহণকারীরা এ আয়োজনের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এরকম উদ্যোগ যাতে আরও গ্রহণ করা হয় সেই বিষয়ে মতামত ব্যক্ত করেন।

কন্যার সঙ্গে যুক্ত আছে বাংলাদেশের বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান এবং ব্যাংক, তারা কন্যার সহায়তায় তাদের নিজস্ব কাস্টমারদের বিভিন্ন রকম স্বাস্থ্য সেবা দিয়ে থাকে। ভবিষ্যতে কন্যার এমন সেবা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানায় সংস্থাটি ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App