×

স্বাস্থ্য

আঁখির মৃত্যু নিয়ে যা জানাল সেন্ট্রাল হাসপাতাল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুলাই ২০২৩, ০৩:৩৬ পিএম

আঁখির মৃত্যু নিয়ে যা জানাল সেন্ট্রাল হাসপাতাল

ছবি: সংগৃহীত

প্রয়াত মাহবুবা রহমান আঁখির চিকিৎসা জনিত ঘটনার প্রেক্ষিতে গণমাধ্যমে প্রতিষ্ঠানের বক্তব্য তুলে ধরেছে সেন্ট্রাল হাসপাতাল কর্তৃপক্ষ।‌ রবিবার (২ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ বক্তব্য তুলে ধরা হয়। বিজ্ঞপ্তিতে ২৮টি পয়েন্টে নিজ প্রতিষ্ঠানের অবস্থান তুলে ধরা হয়।

বিজ্ঞপ্তির শুরুতে সেন্ট্রাল হাসপাতাল মাহবুবা রহমান ও তার সদ্য ভূমিষ্ট নবজাতক এর অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে।

তাতে বলা হয়, মরহুমা মাহবুবা রহমানের চিকিৎসা সংক্রান্ত ঘটনার প্রেক্ষিতে সেন্ট্রাল হাসপাতাল থেকে আনুষ্ঠানিক কোন প্রেস ব্রিফিং বা প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়নি। সেন্ট্রাল কর্তৃপক্ষের চাওয়া ছিল যে, সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদ্ঘাটিত হবে ও প্রকৃত দোষী শাস্তির আওতায় আসবে এবং তদন্তের পর সেন্ট্রাল কর্তৃপক্ষ তাদের বক্তব্য দেবে। কিন্তু সেন্ট্রাল কর্তৃপক্ষ নিবর থাকার কারণে দেখা যাচ্ছে অনেক অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত তথ্য উপস্থাপিত হচ্ছে এবংছ তদন্তে প্রমাণিত হওয়ার আগেই সেন্ট্রাল হাসপাতালকে দায়ী করা হচ্ছে। সেন্ট্রাল হসপিটালের সম্মানিত রোগী ও শুভানুধ্যায়ীরা প্রকৃত ঘটনা সম্পর্কে দেশবাসীকে জানানোর জন্য সেন্ট্রাল কর্তৃপক্ষকে তাগাদা দিয়েছেন। সেই প্রেক্ষিতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আজ প্রেস বিজ্ঞপ্তি দেয়া হলো- যা চলমান বা ভবিষ্যতে কোন তদন্ত কার্যক্রমকে প্রভাবিত করবে না।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App