×

বিনোদন

ভারতে কনসার্ট করতে গিয়ে ব্যথা পেলেন ইয়োহানি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২১, ০৮:৩৩ এএম

ভারতে কনসার্ট করতে গিয়ে ব্যথা পেলেন ইয়োহানি

ইয়োহানি ডি সিলভা

ভারতে কনসার্ট করতে গিয়ে ব্যথা পেলেন ইয়োহানি

শ্রীলঙ্কার ভাষার গান ‘মানিকে মাগে হিথে’ গেয়ে বিশ্বব্যাপী সাড়া ফেলেছেন তরুণ শিল্পী ইয়োহানি ডি সিলভা। গানটি গেয়ে ভারতেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

সম্প্রতি গানের আমন্ত্রণ পেয়ে ভারতে গেছিলেন তিনি। কিন্তু ইয়োহানির সঙ্গীতের এ সফর তেমন সুখকর হলো না। নয়াদিল্লিতে পারফর্ম করতে গিয়ে চোখের নিচে ব্যথা পেয়েছেন তিনি। খবর ইন্ডিয়া ডট কমের।

শনিবার (০২ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ খবর জানিয়েছেন ইয়োহানি। একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, স্টেজ শো করতে গিয়ে একটি দুর্ঘটনা ঘটে গিয়েছিল। ওই মুহূর্তে এতটাই উত্তেজিত ছিলাম, গানের মধ্যে ডুবে গিয়েছিলাম যে গিটারের মাথায় মুখ ঠুকেই ফেলি। যার জের ধরে ব্যথা পাই। কিন্তু, এতটা আঘাত লেগেছে, সেটা তখন বুঝতে পারিনি।

ছবিতে ইয়োহানির চোখের কোনায় গভীর কালি দেখা যাচ্ছে। তবে ব্যথা পেলেও তার বিরতিহীনভাবে গান প্র্যাকটিসের কথাটি জানাতে ভুল করেননি। আগামী রোববার হায়দ্রাবাদের একটি কফি শপে লাইভ গান গাইবেন তিনি।

‘মানিকে মাগে হিথে’ গানটির অরিজিন্যাল ভার্সন গেয়েছিলেন শশীশান রথনায়কা। চলতি বছরের মে মাসে সেই গান ইয়োহানি ডি সিলভা কভার ভার্সন তৈরি করেন। যে গান বিশ্বব্যাপী মানুষের কাছে সমাদৃত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App