×

বিনোদন

উর্বশী রাউতেলার কাদা স্নান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২১, ০৪:১৬ পিএম

উর্বশী রাউতেলার কাদা স্নান

অভিনেত্রী উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত

উর্বশী রাউতেলার কাদা স্নান

সারা শরীরে কাদা মেখে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে শরীরে কাদা মাখানো কোনো ফটোশুটের জন্য নয়। রানি ক্লিয়োপেট্রার দেখানো পথ দিয়ে চলার জন্যই এই ব্যবস্থা। উর্বশী তার পোস্টে কাদার উপকারিতা সম্পর্কেও জানিয়েছেন অনুরাগীদের।

তার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি টুলের উপরে বসে রয়েছেন তিনি। চোখ বন্ধ। সারা শরীরে কাদা মাখা। একটি হাত অন্য হাতের বাহুতে রাখা। উর্বশীর এই ছবি দেখে চমকে উঠেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। যেন রক্তমাংসের মানুষ নন, কোনো শিল্পীর বানানো স্থাপত্য।

অভিনেত্রীর মতে, কাদা স্নান ত্বকের ঔজ্জ্বল্য ধরে রাখতে সাহায্য করে। শুধু তাই নয়, মন শান্ত থাকে কাদা স্নান করলে। তাই ছবির সঙ্গে লিখেছেন, ‘আমার সব থেকে পছন্দের কাদা স্নান অথবা বাল যায় মাড থেরাপি।’ এরপরে তিনি ইতিহাসের পাতা খুলেছেন তার পোস্টে। রানি ক্লিয়োপেট্রা কাদায় স্নান করতে ভালবাসতেন। তার কথায়, ‘যদিও আধুনিক অনুরাগীরা রানির পরে আমার নাম অন্তর্ভুক্ত করেন।’ তার পোস্ট থেকে জানা যায়, এই কাদামাটি খনিজ সমৃদ্ধ। ত্বকের জন্য ভাল বলে বিবেচিত হয় বহু বছর ধরে। এমনকি শরীরে কোনো ব্যথা হলেও কাদা স্নান তা দূর করতে পারে।

প্রসঙ্গত হলিউড অভিনেত্রী কিয়েরা নাইটলির মতো একাধিক তারকাও কাদা স্নানের উপকারিতায় বিশ্বাসী। তাদেরকেও ক্লিওপেট্রার অনুগামী বলা যেতে পারে। উল্লেখ্য, তামিল ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন উর্বশী। বড় প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করতে চলেছেন। জানা গেছে অ্যাকশন ঘরানার ছবিতে নিজেই সমস্ত স্টান্ট করবেন বলে বহু দিন ধরে প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App