×

বিনোদন

দর্শকের চাপে শো বাড়াল কর্তৃপক্ষ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ডিসেম্বর ২০২০, ০১:৫৩ পিএম

দর্শকের চাপে শো বাড়াল কর্তৃপক্ষ

সিয়াম ও পরীমণি

করোনাকালীন সময়ে বন্ধ ছিল হলগুলো। খুলে দেওয়ার পর ভালো কোনো নতুন ছবি মুক্তি পায়নি। তাই দর্শক টানার আশায় মুক্তি দেয় হয়েছে নতুন দুই ছবি। তার মধ্যে একট সিয়াম- পরীমণি জুটির প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’। ইতোমধ্যে দর্শকদের মাঝে সাড়া ফেলেছে এই জুটি। দর্শকদের চাপে শো বাড়াতে হায়েছে কর্তৃপক্ষকে।

রাজধানীসহ দেশের ২৫ হলে গতকাল শুক্রবার মুক্তি পায় ছবিটি। প্রথম দিনেই স্টার সিনেপ্লেক্সের পান্থপথ শাখাতে দর্শকের চাপে একটি শো বাড়াতে হয়েছে হল কর্তৃপক্ষের।

বিশ্বসুন্দরী ছবিটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। মুক্তির প্রথম দিনে বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে ছয়টি শো ছিল। কিন্তু দর্শক বেশি থাকায় হল কর্তৃপক্ষ ৭টা ১০ মিনিটে আরও একটি শো বাড়িয়েছে। অনেক দর্শক অগ্রিম টিকিট কিনে নিয়ে গেছেন। তাই শনিবারও শো বাড়তে পারে।

এছাড়া রাজধানীর শ্যামলী সিনেমাস ও আনন্দ সিনেমা হলে বিশ্বসুন্দরীর দুপুর ও সন্ধ্যার শো ছিল হাউজফুল। বিশ্বসুন্দরী সিনেমাটি রাজধানীর যমুনা ব্লকবাস্টার সিনেমাস, চিত্রামহল, বিজিবি অডিটোরিয়াম ও সৈনিক ক্লাব, ঢাকার সাভার, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, পাবনা, রংপুর ও বগুড়ার কিছু হলেও দেখা যাচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App