×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

মাকে খুঁজছেন করণের দুই সন্তান

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০২৪, ০১:২৬ পিএম

মাকে খুঁজছেন করণের দুই সন্তান

ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় নির্মাতাদের মধ্যে অন্যতমে করণ জোহর। একের পর এক বক্স অফিস হিট সিনেমা রয়েছে তার। চলচ্চিত্র পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেন তিনি। সফল এই নির্মাতা এবার বিপাকে পরেছেন নিজের সন্তানদের কাছে। দুই সন্তানের প্রশ্নের জবাব নেই তার কাছে।

দুই সন্তানকে করণ জোহর সিঙ্গেল ফাদার হিসেবে বড় করছেন। তার যমজ সন্তান, যশ এবং রুহি এখন বড় হয়েছে। বিভিন্ন ধরণের প্রশ্ন করেন তারা। এবার তারা করণের কাছে প্রশ্ন করেছে, মা প্রসঙ্গে। যশ ও রুহি বলেছে, মা কোথায় আমাদের? খবর এনডিটিভির।

২০১৭ সালে সারোগেসির মাধ্যমে করণের সন্তানদের জন্ম হয়েছিল। বাবা হিসেবে নানা চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয় করণকে। সম্প্রতি ফায়ে ডি’সুজার সঙ্গে তার ইউটিউব চ্যানেলের একটি চ্যাটে করণ জানিয়েছেন, কী ভাবে তিনি তার মা হিরুকে সঙ্গে নিয়ে সন্তানদের যত্ন নেন। জানান, সন্তানরা তাদের জন্ম সম্পর্কে প্রশ্ন করতে শুরু করেছে।

আরো পড়ুন: যে কারণে কখনো মা হতে পারবেন না রাখি

করণ বলেন, এটি একটি আধুনিক পরিবার। বিভিন্ন প্রশ্ন শুনি সন্তানদের কাছে, যেমন, আমি কার গর্ভে জন্মগ্রহণ করেছি? মাম্মা আসলে মা নন, তিনি আমাদের দাদী। এসবের সম্মুখীন হতে হচ্ছে। আমি ওদের স্কুলের কাউন্সিলের সঙ্গে যোগাযোগ রাখছি কী ভাবে এই পরিস্থিতি সামাল দেয়া যায়। বাবা-মা হওয়া কখনই সহজ নয়।

করণ আরো বলেন, আমি যা করিনি এমন সব কাজ সন্তানরা করুক, এটাই চাই। কিন্তু, আমার এমন ভাবা উচিত নয়। আমি চাই আমার সন্তান তার নিজের পছন্দের মতো করে বেড়ে উঠুক। ভালো মানুষ হোক। আমার মেয়ে এবং আমার ছেলে দুজনের জন্যই এটা চাই।

ব্যক্তিগত জীবন বার বার চর্চায় উঠে আসেন করণ। দুই সন্তানের বাবা হলেও এখনও তিনি ‘সিঙ্গেল’। তবে বর্তমানে সব সামাল দিয়ে নতুন সিনেমা নিয়ে ব্যস্ত করণ জোহর। তার প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনের প্রযোজনা মুক্তি পেতে যাচ্ছে ‘ব্যাড নিউজ’। আগামী ১৯ জুলাই মুক্তি পাবে এই সিনেমাটি। আসন্ন সিনেমাটির প্রধান চরিত্রে থাকবেন ভিকি কৌশল এবং তৃপ্তি দিমরি। এ ছাড়াও থাকছেন নেহা ধুপিয়া। গত ৫ জুলাই মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ‘কিল’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App