×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

শাহরুখের বিরুদ্ধে অভিনয় নকল করার অভিযোগ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ০৩:৩৩ পিএম

শাহরুখের বিরুদ্ধে অভিনয় নকল করার অভিযোগ

ছবি: সংগৃহীত

অভিনয় জগতের অন্যতম সেরা তারকা বলিউড বাদশাহ শাহরুখ খান। তার অভিনয়ের জুড়িমেলা ভার। তবে এবার তার সেই অভিনয় নিয়েই বিস্ফোরক দাবি করেছেন পাকিস্তানি অভিনেতা তৌকির নাসির।

এই অভিনেতার দাবি, ২০০৬ সালে ‘কাভি আলবিদা না ক্যাহনা’ সিনেমায় তার চরিত্র নকল করেছেন শাহরুখ। শাহরুখ এবং করণ জোহরকে তাদের ছবিতে ক্রেডিট না দেয়ার অভিযোগও করেছেন।

তৌকির নাসির বলেছেন, শাহরুখ পাকিস্তানি নাটক ‘পারওয়াজ’-এ তার চরিত্র ‘কাভি আলবিদা না ক্যাহনা’-তে হুবহু নকল করেছেন। 

ইউটিউব চ্যানেল ‘জবরদস্ত উইথ ওয়াসি শাহ’-কে দেয়া একটি সাক্ষাৎকারে তৌকির নাসির এমনটা দাবি করেন।

আরো পড়ুন: মাঠে বসে আর্জেন্টিনার জয় দেখলেন জায়েদ খান

নাসির বলেন, ‘কাভি আলবিদা না ক্যাহনা’-তে শাহরুখ খানের চরিত্রকে যেভাবে আহত দেখানো হয়েছে, সেটাও তার চরিত্র থেকে নেয়া হয়েছে।

তিনিবলেন, ‘কভি আলবিদা না ক্যাহনা’ ছবিতে শাহরুখের ভূমিকা ছিল পাকিস্তানি নাটক ‘পারওয়াজ’-এ যে চরিত্রে অভিনয় করেছি তার অনুলিপি। এমনকী ছবিতে দেখানো আহত পায়ের দৃশ্যটি আমার নাটক থেকেই নেয়া হয়েছে। ‘পারওয়াজ’-এর গল্প অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি।

তৌকির আরো বলেন, শাহরুখ প্রায়শই তার কাজের প্রশংসা করতেন এবং অন্যদেরও শুভেচ্ছা পাঠাতেন। তিনি একজন অত্যন্ত প্রতিভাবান অভিনেতা। কিন্তু অভিনেতা তার কাজের জন্য কৃতিত্ব না পেয়ে দুঃখ পেয়েছিলেন।

‘কাভি আলবিদা না ক্যাহনা’ মুক্তি পায় ২০০৬ সালে। শাহরুখ খান ছাড়াও এই সিনেমায় দেখা গেছে অভিষেক বচ্চন, প্রীতি জিন্তা, রানি মুখোপাধ্যায়, কিরণ খের এবং অমিতাভ বচ্চনকে। প্রেম এবং বিবাহবহির্ভূত সম্পর্কের উপর ভিত্তি করে তৈরি হয়েছে ছবির গল্প।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App