×

বিনোদন

বুবলী কে? মিমির প্রশ্নে সমালোচনার ঝড়

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৪:৫০ পিএম

বুবলী কে? মিমির প্রশ্নে সমালোচনার ঝড়

ছবি: সংগৃহীত

বাংলাদেশসহ বিশ্বের ১৫ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত ‘তুফান’ সিনেমা। এ সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফি। 

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যায় কলকাতায় সিনেমার প্রচারে দেখা গেছে তুফানের নায়ক শাকিব খান ও মিমি চক্রবর্তীকে। 

সেখানে তুফানের প্রিমিয়ার শো-এর আগে সংবাদ সম্মেলনে কথা বলেন শাকিব খান। সংবাদ সম্মেলনে এক সাংবাদিক শাকিবকে প্রশ্ন করে, মিমি চক্রবর্তীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা এবং বুবলী কি ছবিটা দেখেছিলো? দেখলেও তার রিয়্যাকশনটা কী ছিলো।

প্রশ্ন শুনে শাকিব খান কিছুক্ষণ চুপ থেকে বুবলির বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, প্রাসঙ্গিক প্রশ্ন করেন। আর এই যে মিমির সঙ্গে পাশাপাশি বসে কথা বলছি এতক্ষণেও বুঝতে পারেন নি। অভিজ্ঞতা উরাধুরাই ছিলো।

এ সময় পাশে থেকে মিমি চক্রবর্তী পরিচালক রায়হান রাফিকে জিজ্ঞেস করেন বুবলী কে? এরপর এ বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-অনুরাগীদের মধ্যে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। 

ছবি: সংগৃহীত

আরো পড়ুন: ঈদে নতুন রেকর্ড গড়লেন ফারহান

সংবাদ সম্মেলনের ভিডিওটি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন ক্যাপশনে লিখেছেন, ‘সাংবাদিক যখন জিজ্ঞেস করলো শাকিব খানকে বুবলী কি সিনেমাটি দেখেছে? পাশ থেকে মিমি রায়হানকে বলছে বুবলী কে? এটা আজকের সেরা বিনোদন’।

আরেকজন ফেসবুক ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সাংবাদিক শাকিব খানকে জিজ্ঞেস করলো ‘বুবলী কি সিনেমাটি দেখেছে?’ পাশ থেকে মিমি আবার রাফিকে জিজ্ঞেস করলো, বুবলী কে? এখন আমার আপনাদের কাছে প্রশ্ন রাফী মিমিকে কী উত্তর দিয়েছে।’

উল্লেখ্য, এ ছবি মুক্তির পর দর্শকের সাড়ায় মুগ্ধ ছবি সংশ্লিষ্ট সব মহলের মানুষ। একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে এসেছে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে গেছে তুফানের গল্প। 

যৌথ প্রযোজনায় নির্মিত ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। 

শাকিব খান, মিমি চক্রবর্তী ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App