×

বিনোদন

যেভাবে নারীদের মন জয় করেন শাহরুখ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০১:৪৬ পিএম

যেভাবে নারীদের মন জয় করেন শাহরুখ

শাহরুখ খান ও কাজল। ছবি : সংগৃহীত

বলিউডের সবচেয়ে বড় রোমান্টিক তারকা বলে মনে করা হয় শাহরুখ খানকে। তাই পুরুষ ও নারী উভয় ভক্তের পরিমাণও বেশি তার। তবে নারী ভক্ত যেন নায়কের সবচেয়ে বেশি। বিশেষ করে অভিনেতার ৮ থেকে ৮০ বছরের নারী অনুরাগী রয়েছেন বিশ্বজুড়ে। কিন্তু কেন তার প্রতি মুগ্ধ হন নারীরা?

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, পুরেনো এক সাক্ষাৎকারে শাহরুখ নারী ভক্তদের নিয়ে মন্তব্য করেছিলেন। জানিয়েছিলেন, ঠিক কী কারণে তার এত এমন ভক্ত রয়েছে।

সাক্ষাৎকারে শাহরুখ নিজেই জানিয়েছিলেন নারীরা ঠিক কেন তাকে পছন্দ করেন। বলিউড বাদশা বলেছিলেন, রোম্যান্স কীভাবে করা যায় আমি জেনে গিয়েছি। নারীরা আমায় কেন পছন্দ করে, আমি বুঝে গিয়েছি। ৬ থেকে ৬০, বা ৯০ যেকোনো বয়সের নারীর সঙ্গেই আমার দেখা হোক না কেন, আমি তাদের এত সম্মান দিই যে সবাই আমায় ভালোবেসে ফেলেন।

বিভিন্ন সিনেমার প্রচারেও দেখা গেছে, সহ-অভিনেত্রীদের কতটা সম্মান করেন তিনি। নারী ভক্তদের সঙ্গেও তার ব্যবহার চোখে পড়ার মতো।

আরো পড়ুন : এখনো হৃতিককেই জামাই মানেন সুজানের মা!

অভিনেতা বলেন, আমি অনেক গান গেয়েছি, কবিতা বলেছি, নেচেছি, মজা করেছি, অদ্ভুত অদ্ভুত কথা বলেছি। সেজন্য নয়, আমার চেহারার জন্য তো নয়ই। নারীদের সম্মান দিই, এই একটি কারণেই তারা আমায় পছন্দ করেন। নারীরা শুধুই সম্মান পেতে চান। হতেই পারে তাদের শারীরিক চাহিদা বা অন্য চাহিদাও রয়েছে। কিন্তু নারীরা পুরুষদের থেকে সম্মানটাই সবচেয়ে বেশি প্রত্যাশা করেন। আমি সেটাই করি।

উল্লেখ্য, ২০২৩-এ পর পর তিনটি সিনেমা মুক্তি পেয়েছে শাহরুখের। এই মুহূর্তে তিনি তার আসন্ন সিনেমা ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এছাড়া তার হাতে রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’ নামে একটি সিনেমা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App