×

বিনোদন

যৌথ প্রযোজনায় জিতু-দীপা-সুষমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২০, ০২:৪৯ পিএম

যৌথ প্রযোজনায় জিতু-দীপা-সুষমা

সুষমা- জিতু-দীপা

যৌথ প্রযোজনা! কথাটি শুনেই মনে হতে পারে যৌথভাবে প্রযোজিত কোনো সিনেমা? না, কোনো সিনেমা নয়। সম্প্রতি ‘যৌথ প্রযোজনা’ শিরোনামে একটি টেলিফিল্মে কাজ করেছেন জিতু, দীপা ও সুষমা। এমনকি প্রথমবারের মতো এই তিন তারকাকে দেখা যাবে একই স্ক্রিনে। টেলিফিল্মটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করেছেন মাজনুন মিজান।

গল্প প্রসঙ্গে জিতু আহসান জানান, স্বামী-স্ত্রীর মধ্যকার বিবাদ সমাধানের জন্য তাদের মধ্যে মধ্যস্থতা করতে আসেন একজন অ্যাডভোকেট। ঘটনাক্রমে একসময় স্বামীকে গ্রেপ্তার করতে আসে পুলিশ। এগিয়ে যায় গল্প। এতে দীপা খন্দকারের বান্ধবী চরিত্রে অভিনয় করেছেন সুষমা সরকার। পরিচালনার পাশাপাশি এতে অ্যাডভোকেটের চরিত্রে অভিনয় করেছেন মাজনুন মিজান।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে জিতু আহসান বলেন, ‘দর্শক এখন সাধারণত যে ধরনের গল্পের নাটক দেখার প্রতি আগ্রহী হয়ে উঠেছেন যৌথ প্রযোজনা ঠিক তেমনি গল্পের একটি নাটক। সবমিলিয়ে পরিচালক ঠিকঠাক মতো গল্পটা নিয়ে কাজ করার চেষ্টা করেছেন। আশা করা যায় দর্শকের ভালো লাগবে।’

এতে অভিনয় প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘গল্পটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এছাড়া এতে যারা অভিনয় করেছেন তারা প্রত্যেকেই যার যার ক্ষেত্রে প্রতিষ্ঠিত। যে কারণে আমাদের সবার সমন্বয়ে একটি ভালো কাজ দাঁড়িয়েছে।’

সুষমা বলেন, ‘মিজান ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম কাজ করেছি। গুছানো ছিলো তার ইউনিট এবং সহশিল্পীরাও ছিলেন বেশ আন্তরিক। যে কারণে কাজটি উপভোগ করতে পেরেছি।’ আগামী ১৬ অক্টোবর বিকেল ৩টা ০৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে এই টেলিফিল্মটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App