×

বিনোদন

ধর্ষণ মামলায় জামিন পেয়ে দুধ দিয়ে গোসল করলেন টিকটকার মামুন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৮:৪৩ এএম

ধর্ষণ মামলায় জামিন পেয়ে দুধ দিয়ে গোসল করলেন টিকটকার মামুন

ছবি: সংগৃহীত

লায়লার করা ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে থাকা টিকটকার আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুন জামিন পেয়েছেন। সোমবার (১ জুলাই) ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন এই আদেশ দেন। 

মামলার বাদীপক্ষের আইনজীবী মাজেদুর রহমান (সোহাগ) জামিনের বিষয় নিশ্চিত করে বলেন, মামলার বাদী লায়লা জামিনের বিরোধীতা করলেও আদালত ১০ হাজার টাকা মুচলেকায় জামিন আদেশ দিয়েছেন। 

এদিকে জামিন পাওয়ার পর কারাগার থেকে মুক্তি পেয়ে দুধ দিয়ে গোসল করেন প্রিন্স মামুন। এমনই এক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে। যেখানে দেখা যায়, ছোট চুলে জেলখানা থেকে বের হয়েই মামুন তার মাকে সালাম করেন। আর এরপরই তাকে দুধ দিয়ে গোসল করতে দেখা যায়। ছেলে মামুনের মাথায় দুধ ঢেলে দিচ্ছিলেন মা নিজেও।

এর আগে গত ১০ জুলাই সাড়ে ৯টার দিকে কুমিল্লা পুলিশ মামুনকে গ্রেপ্তার করে। এরপরে ঢাকার সিএমএম আদালতে হাজির করা হলে তাকে কারাগারে প্রেরণ করা হয়। গত ৯ জুন টিকটকার প্রিন্স মামুনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় লায়লা আখতার ফারহাদ একটি ধর্ষণ মামলা করেন। 

মামলার অভিযোগে লায়লা উল্লেখ করেন, তিন বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রিন্স মামুনের সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে লায়লার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামুন। এরপর মামুন জানায়, ঢাকায় থাকার জায়গা নেই তার। যেহেতু মামুন প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের আশ্বাস দিয়েছে, তাই সরল মনে তাকে নিজের বাসায় থাকার জায়গা দেন লায়লা। 

২০২২ সালে মামুন তার মাকে নিয়ে লায়লার বাসায় ওঠেন এবং বসবাস শুরু করেন। সেসময় থেকেই মামুন লায়লার সঙ্গে একই রুমে থাকতে শুরু করেন। এরমধ্যেই বিয়ের প্রলোভন দেখিয়ে লায়লার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন মামুন। লায়লার বাসায় মামুনের মা-বাবাও আসতেন। কিন্তু, বিয়ের জন্য তাগিদ দিলে মামুন বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতে থাকেন। 

মামলার এজাহারে বলা হয়, চলতি বছরের ১৪ মার্চ মামুন আবারো লায়লাকে ধর্ষণ করেন। এরপর থেকেই বিয়ের জন্য চাপ দিলে মামুন লায়লার ওপর চড়াও হন এবং তাকে অশ্লীল ভাষায় গালাগাল করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App