×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

দুই স্ত্রী থাকার পরও গৃহকর্মীকে ধর্ষণ করেন আরমান!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৮:৫৯ পিএম

দুই স্ত্রী থাকার পরও গৃহকর্মীকে ধর্ষণ করেন আরমান!

ছবি: সংগৃহীত

লম্বা সময় ধরে দুই স্ত্রীকে নিয়ে সংসার করছেন ভারতের জনপ্রিয় ইউটিউবার আরমান মালিক। এরই মধ্যে স্ত্রীদের নিয়ে বিভিন্ন ভিডিও তৈরি করে লাইমলাইটে এসেছেন তিনি। সঙ্গত কারণে ২০২৪ ‘বিগ বস’ আসরে ডাক পেয়েছিলেন তারা। আলোচিত রিয়্যালিটি শোতে অংশ নেন তিনজনই। প্রতিযোগিতায় অংশগ্রহণের পর থেকেই নানা বিতর্কের মুখে পড়েছেন এ ত্রয়ী।

মূলত স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে কীভাবে সহাবস্থান করেন আরমান, তা নিয়ে প্রশ্ন উঠছে। সোশ্যাল মিডিয়ায় বহুগামিতা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। এর মধ্যে তার আরেকটি খবর প্রকাশ্যে এসেছে। এ নিয়ে নতুন করে জোর চর্চা শুরু হয়েছে।

আরমানের বিরুদ্ধে বাড়ির গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ এনেছিলেন দ্বিতীয় স্ত্রী কৃতিকা। এই অভিযোগ শুনে আত্মঘাতী হওয়ারও চেষ্টা করেছিলেন ইউটিউবার।

কয়েক বছর আগে এক হোটেলে কৃতিকার সঙ্গে ওঠেন আরমান। সেসময় দুজনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে কৃতিকা দাবি করেন, বাড়ির গৃহকর্মীকে ধর্ষণ করেছেন আরমান। এ কথা শুনে ৬ তলা থেকে লাফানোর চেষ্টা করেন তিনি।

ঘটনা জেনে দ্রুত হোটেলে আসেন প্রথম স্ত্রী পায়েল। স্থানীয় লোকজনও ভিড় করেন আশেপাশে। তবু ৬ তলা থেকে লাফানোর হুমকি দিতে থাকেন আরমান। ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয় পুলিশ।

আরমান বলেন, গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ আনেন পায়েল। সে এবং তার দুই বোন নিশা ও সঙ্গীতা আমার জীবন দুর্বিষহ করে তুলেছেন। ধর্ষণের অভিযোগও বানোয়াট ও ভিত্তিহীন।

১৭ বছর বয়সে প্রথম বিয়ে করেন আরমান। ২০১১ সালে পায়েলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। সেই ঘরে জন্ম হয় তাদের প্রথম সন্তান চিরায়ু মালিকের। এরপর পায়েলের বান্ধবী কৃতিকাকেও বিয়ে করেন আরমান। কিন্তু পায়েলকে ডিভোর্স দেননি তিনি। 

২০১৮ সালে কৃতিকার সঙ্গে সংসার পাতেন আরমান। এরপর দুই স্ত্রীকে নিয়েই সুখে সংসার করছেন তিনি। তাদের নিয়ে নিয়মিত ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করছেন আলোচিত ইউটিউবার। বর্তমানে তিনজনের সংসারে রয়েছে ৪ সন্তান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App