×

বিনোদন

পরীমণি পাওয়ার হাউস অব ট্যালেন্ট: পরমব্রত

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৫:১১ পিএম

পরীমণি পাওয়ার হাউস অব ট্যালেন্ট: পরমব্রত

ছবি: সংগৃহীত

ঢাকায় মুক্তি পেতে চলেছে ওপার বাংলার অভিনেতা পরমব্রত চ্যাটার্জির অভিনীত সিনেমা ‘আজব কারখানা’। গত বৃহষ্পতিবার চলচ্চিত্রের প্রচারণার কাজে ঢাকায় এসেছেন তিনি। এ সফরে সিনেমা মুক্তি প্রসঙ্গে এবং ঢাকাই চলচ্চিত্রের অভিনয়শিল্পীদের নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন এই অভিনেতা। 

জানালেন, মোশাররফ করিম আর চঞ্চল চৌধুরীর বড় ভক্ত পরমব্রত। তবে তার মধ্যে চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে বিশেষ মন্তব্য করেছেন তিনি। পরমব্রত বলেন, ‘পরীমণিকে আমার মনে হয় ‘পাওয়ার হাউস অব ট্যালেন্ট’। তাকে যদি আরো একটু ভালোভাবে ব্যবহার করা যায়, তবে তিনি খুব ভালো করবেন, আমার মনে হয়।’

আরো পড়ুন: পরীর চশমা ভাঙে কে? (ভিডিও)

তিনি বলেন, ‘পরীর যেটুকু কাজ দেখেছি, আমার কাছে দুর্দান্ত মনে হয়েছে। তাকে আরো ভালোভাবে ব্যবহার করা হলে তিনি আরো ভালো করবেন। সাময়িকদের মধ্যে নিশো ও অপূর্বর কাজ পছন্দ করি। তাসনিয়া ফারিণের কাজ দেখা হয়েছে। নতুন হিসেবে তিনিও খুব ভালো কাজ করছেন।’

‘আজব কারখানা’ শবনম ফেরদৌসী পরিচালিত সিনেমা । আগামী ১২ জুলাই এটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে পরমব্রত অভিনীত এ সিনেমাটি। শবনম ফেরদৌসী পরিচালিত এ সিনেমায় প্রথমবার বড় পর্দায় অভিষেক হচ্ছে র‌্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমির।  

প্রসঙ্গত, সৈয়দা নিগার বানুর রচনায় সামিয়া জামান প্রযোজিত ‘আজব কারখানা’ সিনেমা এরইমধ্যে বিশ্বের ১৫টি আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নিয়েছে। যার মধ্যে দু’টি পুরস্কারও জিতে নিয়েছে সিনেমাটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App