×

বিনোদন

সোনাক্ষীর বিয়ে দিয়েই হাসপাতালে শত্রুঘ্ন সিনহা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ জুন ২০২৪, ০৪:৩৭ পিএম

সোনাক্ষীর বিয়ে দিয়েই হাসপাতালে শত্রুঘ্ন সিনহা

ছবি: সংগৃহীত

২৩ জুন বিয়ে করেছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। তাদের বিয়ে নিয়ে একগুচ্ছ বিতর্ক দানা বাঁধে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেউ কেউ এ-ও বলেন সোনাক্ষীর বিয়ে নিয়ে নাকি অখুশি সিনহা পরিবার। অভিনেত্রীর বিয়েতে তার দুই দাদার অনুপস্থিতিই যেন সেই বিতর্ক আরো বাড়িয়ে দিয়েছে। 

ক সপ্তাহ বিয়ে হয়েছে সোনাক্ষী-জাহিরের। বিয়ের দিন সকাল থেকে সন্ধ্যার প্রীতিভোজের অনুষ্ঠান, সর্বক্ষণ মেয়ের পাশেই দেখা গিয়েছে আসানসোলের সাংস সদস্যকে। কিন্তু মেয়ের বিয়ের পরের দিন থেকেই যেন খানিকটা আড়ালে চলে যান অভিনেতা। আসলে তিনি মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি। শোনা যাচ্ছে অস্ত্রোপচার হয়েছে তার। 

আরো পড়ুন: পরীর চশমা ভাঙে কে? (ভিডিও)

সোনাক্ষী ও জাহিরকে তাদের বিয়ের পরের দিন কোকিলাবেন হাসপাতালের বাইরে দেখা গিয়েছিল। সেই সময় অনেকেই ভেবেছিলেন হয়তো সুখবর আসছে শীঘ্রই। তবে তেমনই কিছু না। বাবা শত্রুঘ্নকে দেখতে স্বামীকে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু বর্ষীয়ান এই অভিনেতা-সংসদ সদস্যের কিসের অস্ত্রোপচার হয়েছে সেটা অজানা।

শোনা যাচ্ছে, গত কয়েক মাস ধরে টানা ধকল যাচ্ছে  শত্রুঘ্ন সিনহার উপর দিয়ে। লোকসভা নির্বাচনের জন্য টানা তিন মাস প্রচার, তার পরই মেয়ের বিয়ে। সব মিলিয়ে নিজের স্বাস্থ্যের দিকে সে ভাবে নজর দিতে পারেননি। তাই অবসর মিলতেই চিকিৎসা করাচ্ছেন অভিনেতা। অস্ত্রোপচারের পর ভাল আছেন তিনি। কিন্তু কবে বাড়ি ফিরবেন সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App