×

বিনোদন

যেটা আমি স্বপ্ন দেখতাম, এখন সেটাই হচ্ছে: শাকিব

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ০৫:৪৩ পিএম

যেটা আমি স্বপ্ন দেখতাম, এখন সেটাই হচ্ছে: শাকিব

ছবি: সংগৃহীত

দর্শকপ্রিয়তার তুঙ্গে রয়েছে সম্প্রতি মুক্তি পাওয়া শাকিব খানের ঈদের ছবি ‘তুফান’। শুধু বাংলাদেশ নয় দেশের বাইরেও ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহ অন্য পর্যায়ে। তাইতো এদিক সেদিক বিভিন্ন মিডিয়ার সম্মুখীন হচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব। 

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে একটি বিশেষ সাক্ষাৎকার দিয়েছেন শাকিব খান। সেখানে নিজের ক্যারিয়ারের পাশাপাশি বিভিন্ন প্রসঙ্গে কথা বলেন তিনি।

এই মুহূর্তে বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে বড় দায়িত্ব পালন করছেন শাকিব খান। এ প্রসঙ্গে তিনি বলেন, আমার কাঁধে সিনেমা ইন্ডাস্ট্রি বা কোনও কিছুর ভর আছে এটা অনুভব করিনা। আমার অনুভবটা ভালোবাসার, ফ্যানদের জন্য। যতদিন বেঁচে থাকবো এই ভালোবাসার মানুষদের জন্য কাজ করে যাবো। তবে আমি অনেকবছর আগে থেকে স্বপ্ন দেখেছি, বাংলাদেশের সিনেমাকে গ্লোবালি দেখতে চাই। প্রথমে অনেকেই ভাবতো এগুলো আমি কথার কথা বলছি, এগুলো সম্ভব নয়। কিন্তু যেটা আমি স্বপ্ন দেখতাম সেটাই এখন হচ্ছে।

এদিকে দেশের মাটিতে ‘তুফান’-এর সাফল্য দেখার পর আন্তর্জাতিক অঙ্গনেও দর্শকের আগ্রহের শীর্ষে রয়েছে সিনেমাটি। শুক্রবার (২৮ জুন) আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে তুফান। এছাড়াও কয়েক বছর ধরে শাকিব খানের আলোচিত কিছু সিনেমা আন্তর্জাতিকভাবেও বেশ সাড়া ফেলেছে। বাংলা সিনেমাকে এমন অবস্থানে দেখতে পাওয়াটা তার স্বপ্ন ছিল, এমনটিই প্রকাশ করেন ঢালিউড কিং।

আরো পড়ুন: স্বামী-সন্তান নিয়ে ফের বুবলীর বিস্ফোরক মন্তব্য

শাকিব বলেন, গ্লোবালি অফিসিয়ালি আমাদের সিনেমা রিলিজ হচ্ছে। গতবছর ‘প্রিয়তমা’ সিনেমায় গ্লোবালি অনেক বড় সাফল্য এসেছে। সেই নিউ ইয়র্ক, টরেন্টো, লন্ডন, ডাবলিন, ভেনিস, সিডনি, প্যারিস, মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর বিখ্যাত সব স্থানে গ্লোবাল মার্কেটে আমাদের গ্রহণযোগ্যতা বেড়েছে। নিকট ভবিষ্যতে আমরা আরো ভালো করবো।

প্রসঙ্গত, মুক্তির প্রথম দিন থেকেই দেশের প্রেক্ষাগৃহে ঝড় তুলেছে শাকিব খানের ঈদের ছবি ‘তুফান’। রায়হান রাফি পরিচালিত এই সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। এ ছাড়াও নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন চঞ্চল চৌধুরী, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, সালাহউদ্দিন লাভলু, গাউসুল আলম শাওন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App