×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

কারিনার ছবি নষ্ট করলেন সাইফ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৯:৪৮ এএম

কারিনার ছবি নষ্ট করলেন সাইফ

ছবি : সংগৃহীত

পরনে বিকিনি। চোখে সানগ্লাস। মুখে নেই কোনো মেকাপের ছোঁয়া। সমুদ্রের ধারে এভাবেই রৌদ্রস্নান অবস্থায় ছবি তুলতে মুখের সামনে ক্যামেরা ধরেছিলেন অভিনেত্রী কারিনা কাপুর। কিন্তু ছবি নষ্ট করে দিলেন সাইফ আলি খান।

পরিবার নিয়ে ছুটি কাটাতে লন্ডনে গিয়েছেন কারিনা। সেখানের একটি সমুদ্রসৈকতে যান তারা। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। তাতে দেখা যায়, সমুদ্রতটে শুয়ে আছেন কারিনা। তার পরনে নীল রঙের বিকিনি। কিন্তু ছবি তোলার সময়ে অজান্তেই পেছন থেকে এসে দাঁড়িয়ে পড়েন সাইফ। ‘শার্টলেস’ সাইফের পরনে নীল রঙের শর্টস। চোখে সানগ্লাস।

এই ছবির ক্যাপশনে কারিনা লেখেন, ‌‘ছবি নষ্ট করলেন যিনি, তার সঙ্গেই এই ছবি।’


লন্ডনে কারিনা-সাইফের সঙ্গে বেড়াতে গিয়েছেন তৈমুর ও জেহও। সামাজিকমাধ্যমে ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিয়েছেন বেবো।

উল্লেখ্য, কারিনাকে শেষ দেখা গিয়েছে ‘ক্রু’ সিনেমায়। এই সিনেমা নিয়ে সম্প্রতি তার শাশুড়ি তথা অভিনেত্রী শর্মিলা ঠাকুর মুখ খুলেছেন এক সংবাদমাধ্যমে। তার মতে, এই সিনেমাতে কোনো যুক্তি নেই। তবে এই সিনেমায় তিন নারীর মধ্যে বন্ধুত্ব খুব ভালোভাবে তুলে ধরা হয়েছে। 

তিনি জানান, নারীদের জন্য আরো এই ধরনের সিনেমা তৈরি হওয়া উচিত।

আরো পড়ুন : গাঁজা খাওয়ার পর নওয়াজ তার ভুল বুঝতে পারেন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App