×

বিনোদন

বিশ্বকাপই বদলে দিলো ফারিণ-মেহজাবিনের জার্সির রং

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১০:৩৯ পিএম

বিশ্বকাপই বদলে দিলো ফারিণ-মেহজাবিনের জার্সির রং

ছবি: সংগৃহীত

বেশ লম্বা সময় ধরে ব্রাজিলের হতাশাজনক পারফরম্যান্স ভক্তদের মনে ফাটল ধরিয়েছে। বিশেষ করে কয়েকটি বিশ্বকাপে ভরাডুবির পর বর্তমানে নতুন কোচ দরিভাল জুনিয়রের অধীনে এখনো পুনর্গঠন প্রক্রিয়ায় আছে সেলেসাওরা।

হয়তো সেজন্যই ব্রাজিলের সমর্থন থেকে সরে আসছেন অনেকে। জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ও মেহজাবিন চৌধুরী নাম লিখিয়েছেন সেই দলে। ব্রাজিলকে বাদ দিয়ে চিরশত্রু আর্জেন্টিনার সমর্থন করছেন তারা।

সম্প্রতি দুই শোবিজ তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক পোস্ট করেছেন। যেখানে মেহজাবিন চৌধুরী ও তাসনিয়া ফারিণকে আর্জেন্টিনার জার্সি পরে বেশ হাসিখুশি ভঙ্গিতে দেখা যায়। তাসনিয়া ফারিণের সেই পোস্টে আবার লিওনেল মেসিকে নিয়ে ক্যাপশন। কট্টর মেসি ও আর্জেন্টাইন সমর্থক না হইলে কি এমনভাবে লিখা যায়, ‘নেভার আরলি ফর মেসি।’

মেহজাবিন চৌধুরী ফেসবুক পেজে আর্জেন্টিনাকে নিয়ে পোস্ট করেছেন। অথচ এই দুজন অভিনেত্রী কাতার বিশ্বকাপেও সমর্থন জুগিয়েছেন পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলকে। সেই বিশ্বকাপে ব্রাজিলের হতশ্রী পারফরম্যান্স যে কোনো ভক্তের হৃদয় ভাঙার জন্য যথেষ্ট।

জিতলে সমর্থন আর হারলে ছুড়ে ফেলা, এটা তো হতে পারে না সত্যিকারের ভক্তদের আচরণ। আর তাই তো এক বিশ্বকাপেই দুই অভিনেত্রীর এভাবে দল বদলে ফেলা ভালোভাবে নেয়নি সাধারণ সমর্থকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের দুজনের অতীত এবং বর্তমান ছবি নিয়ে হচ্ছে নানা রকম আলোচনা-সমালোচনা। অবশ্য ব্রাজিল থেকে আর্জেন্টিনায় আসার জন্য অনেক ভক্তই দুজনকে জানিয়েছেন অভিনন্দন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App