×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

সাদা নীল জার্সিতে মেহজাবীন-ফারিণ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ১১:৪০ এএম

সাদা নীল জার্সিতে মেহজাবীন-ফারিণ

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার অসংখ্য ভক্ত-অনুরাগী রয়েছে বাংলাদেশে। আর এ তালিকায় সাধারণ দর্শকদের পাশাপাশি রয়েছেন অভিনেতা-অভিনেত্রীরাও। বাদ যায়নি তাসনিয়া ফারিণ ও মেহজাবীন চৌধুরী। 

আর্জেন্টিনা বনাম চিলির জমজমাট ম্যাচ দেখতে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির বিখ্যাত মেট লাইফ স্টেডিয়ামে হাজির হয়েছিলেন মেসিভক্ত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তাসনিয়া ফারিণ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাসনিয়া ফারিণ তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে মেহজাবিনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দুইজন ভক্ত-অনুরাগীদের মাঝে আর্জেন্টিনার সাদা নীল জার্সিতে এক ভিন্নলুকে ধরা দিয়েছেন। 


সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্ত-অনুরাগীরা এ দুই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। একজন ভক্ত লিখেছেন, ‘আপনারা দুইজন একসঙ্গে গিয়ে আর্জেন্টিনাকে জয় এনে দেয়ার জন্য ধন্যবাদ, অভিনন্দন আপনাদের।’ আরেকজন লিখেছেন, ‘এতটা ভালোবাসেন আর্জেন্টিনাকে আগে ভাবি নাই সত্যিই অনেক সুন্দর লাগছে আপনাকে দুজনকেই।’

আরো পড়ুন: চিলিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

আরেক ভক্ত লিখেছেন, ‘দেশের আঠারো কোটি মানুষের পক্ষ থেকে তারা দুজন আজকের খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ধন্যবাদ মেহজাবিন ও ফারিনকে।’


উল্লেখ্য, খেলা শুরুর প্রথমার্ধের হতাশা আর দ্বিতীয়ার্ধে চাপের মুখে থাকায় শেষ পর্যন্ত লাউতারো মার্টিনেজকেই মাঠে নামাতে বাধ্য হলেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। ৭৩ মিনিটে মাঠে নেমে ৮৮ মিনিটে করলেন দলের জয়সূচক গোল। লিওনেল মেসির কর্নার থেকে জটলায় বল পেয়েছিলেন এই স্ট্রাইকার। সেখান থেকেই এলো জয়সূচক গোল।

১-০ গোলের এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে প্রথম দল হিসেবে কোপা আমেরিকার শেষ আটে পা রাখল আর্জেন্টিনা। গ্রুপে তারা আছে সবার ওপরে। ৩ পয়েন্ট নিয়ে কানাডা আছে দুইয়ে। চিলি এবং পেরু দুই দলেরই ঝুলিতে আছে ১ পয়েন্ট। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App