×

বিনোদন

শিল্পীদের টাকা উপহার দিয়ে ‘ভিডিও’ ধারণ ডিপজলের, প্রশ্ন তুললেন জয়

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০২৪, ০৫:২৮ পিএম

শিল্পীদের টাকা উপহার দিয়ে ‘ভিডিও’ ধারণ ডিপজলের, প্রশ্ন তুললেন জয়

ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা ও খলনায়ক এবং শিল্পী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল ঈদুল আজহা উপলক্ষে শিল্পীদের নগদ ১০ লাখ টাকা উপহার দিয়েছেন। ওই ভিডিও ফেসবুকে প্রকাশ নিয়ে প্রশ্ন তুলেছেন শাহরিয়ার নাজিম জয়। 

বুধবার (১৯ জুন) ডিপজলের বড় ভাই বাদশার মিলাদ অনুষ্ঠিত হয় এফডিসির মসজিদে। এরপর সেখানে উপস্থিত শিল্পীদের নিজ হাতে ঈদ উপহার তুলে দেন চলচ্চিত্রের ‘দানবীর’ খ্যাত তারকা। 

ওই দিন শিল্পীদের ঈদ উপহার দেয়ার ভিডিও ধারণ করে ডিপজলের ফেসবুক পেজ থেকে প্রকাশ করা হয়। যে বিষয়টি ভালোভাবে দেখছেন না আরেক জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তিনি মনে করেন, যেসব শিল্পীরা সেখানে উপস্থিত হয়ে লাইন ধরে টাকা নিয়েছেন সেই দৃশ্য ভিডিওতে ধারণ করে সকলের সামনে তুলে ধরা ঠিক হয়নি। 

ডিপজলের টাকা উপহার দেয়া সেই ভিডিওর কিছু অংশ প্রকাশ করে ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে জয় লিখেছেন, শিল্পী সমিতি ঈদ উপহার দিচ্ছেন, খুব প্রশংসনীয় কাজ। শিল্পীরা সাধারণ মানুষের কাছে অসাধারণ তাদের অভিনয়ে গুনে। তাদের পর্দার উপস্থিতিতে। এজন্যই হলে গিয়ে যুগে যুগে মানুষ সিনেমা দেখেছে, শিল্পীদের দেখেছেন। 

এরপর শিল্পী সমিতির কর্মকাণ্ডের প্রশ্ন তুলে জয় লেখেন, শিল্পী সমিতি যাদের উপহার দিচ্ছেন তাদের দুই একজনকে আমি চিনেছি। তারা শিল্পী। লাইন ধরে টাকা নিচ্ছেন, এই দৃশ্যটা ভিডিও ধারণ করে দেখাতে গিয়ে ওই শিল্পীদের আর্থিক দুর্বলতা সকলকে জানিয়ে দেয়ার কি দরকার ছিলো? এই ভিডিও করাটা উচিত হয়েছে? 

জয় লেখেন, প্রশংসনীয় কাজ অনেক সময় বুদ্ধির অভাবে সমালোচনার কারণ হয়ে দাঁড়ায়। এই উপহারটা ভিডিও না করেও দেয়া যেত। টাকা সবারই দরকার। কিন্তু টাকা নিতে গিয়ে বা পেতে গিয়ে লজ্জিত হওয়ার মতো অপমান আর কিছুতে নেই। 

ভিডিওতে ডিপজলকে বলতে শোনা যায়, ‘সবাই জানেন আমার বড় ভাই মারা গেছেন। যার জন্য গরু কিনতে পারিনি। গরু কেনার ১০ লাখ টাকা শিল্পী সমিতির ফান্ডে দিয়েছি। কার্যনির্বাহী কমিটি এই টাকা সবার মধ্যে বিলিয়ে দিবে। উপস্থিত যারা ছিলেন আমি নিজ হাতে তাদের এ উপহার দিয়েছি। উপহার পেয়ে তারা খুশি।’

এই অভিনেতা আরো বলেন, ‘আমি আগেও বলেছি এখনো বলছি-আমি শিল্পী সমিতিতে নিতে আসিনি দিতে এসেছি। চলচ্চিত্রের কিভাবে ভালো হয় তা নিয়েই কাজ করব৷ আমি চলচ্চিত্র ও শিল্পীদের মঙ্গল চাই। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, এদিন উপস্থিত ৩০০ জন শিল্পীকে এ উপহার তুলে দেয়া হয়েছে। এর মধ্যে শিল্পী সমিতির সদস্য, এফডিসির নিরাপত্তা কর্মী এবং এফডিসির কর্মচারীদের মধ্যে সাড়ে ৬ লাখ টাকা প্রদান করা হয়েছে। যারা ঈদ করতে গ্রামে গেছেন তাদের বিকাশের মাধ্যমে বাকি উপহার পাঠানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App