×

বিনোদন

মেয়ের বিয়ের দু’দিন আগে অন্য রূপে শত্রুঘ্ন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০২৪, ০২:৫৩ পিএম

মেয়ের বিয়ের দু’দিন আগে অন্য রূপে শত্রুঘ্ন

ছবি: সংগৃহীত

ভিন্নধর্মী বিয়ে করছেন সোনাক্ষী সিনহা। সেই কারণে নাকি অখুশি বাবা শত্রুঘ্ন সিনহা। বিয়ে নিয়ে মনোমালিন্য আগেও দেখা গেছে সিনহা পরিবারে। তবে এ বার বিয়ের দু’দিন আগেই হবু জামাইকে সঙ্গে নিয়ে ছবি তুললেন বর্ষীয়ান এই অভিনেতা। অভিমান ভুলে বুকে টেনে নিলেন জাহিরকে!

বৃহস্পতিবার (২০ জুন) রাতে জাহিরের সঙ্গে ফ্রেমবন্দি হন শত্রুঘ্ন। আলোকচিত্রীদের উদ্দেশে পোজও দেন। পাশাপাশি ‘খামোশ’ বলে সকলকে চুপও করিয়ে দেন অভিনেতা। শোনা যাচ্ছ, বিয়ের আগে সিনহা পরিবার ও ইকবাল পরিবার একসঙ্গে নৈশভোজ সারেন। এক কথায়, মেয়ের বিয়ের আগে বেশ খোশমেজাজেই দেখা গেল শত্রুঘ্নকে। জামাই-শ্বশুরের ছবি তোলার জন্য হাঁকডাক করতে শুরু করলে শ্বশুরকে অনুকরণ করেই জাহির বলেন, ‘‘খামোশ।’’ 

তবে বিয়ের আগে আলোকচিত্রীদের এড়িয়ে যান সোনাক্ষী। সাদা কুর্তা-পাজামা পরে গাড়ি থেকে নেমেই সটান ঢুকে যান বাড়ির অন্দরে। এক মুহূর্ত দাঁড়াননি।

আরো পড়ুন: বিদেশে গিয়ে মহাবিপদে মিমি, সাহায্যে এগিয়ে এলেন বাংলাদেশি

বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, ভিন্ন ধর্মের ছেলে জাহিরকে বিয়ে করার সিদ্ধান্ত নিতেই সোনাক্ষীর উপর মনঃক্ষুণ্ন গোটা পরিবার। বাবা শত্রুঘ্ন নাকি সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন, মেয়ের বিয়েতে মুখ দেখাবেন না। তবে গোটাটাই মিথ্যা। সোনাক্ষীর বিয়ে নিয়ে নানা ধরনের ‘অপপ্রচার’ চলছে, এই অভিযোগ জানিয়ে বেজায় চটেছেন শত্রুঘ্ন।

শত্রুঘ্ন সম্প্রতি বলেছেন, ‘‘ যত সব মিথ্যা খবর! আমি নিজের মেয়ের বিয়েতে থাকব না! যে মেয়ের জন্য এতটা গর্বিত আমি। আমি থাকছি।’’ পাশাপাশি মেয়ের বিয়ে নিয়ে নানা ধরনের কানাঘুষোয় বিরক্ত হয়ে বলেন, ‘‘যারা এই খুশির অনুষ্ঠান নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছেন, তাদের শেষ বার বলছি ‘খামোশ’। আমাদের বিষয়ে আপনাদের নাক গলাতে হবে না।’’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App