×

বিনোদন

অভিনেত্রী মালবিকার মরদেহ উদ্ধার, যা বলছে পরিবার

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৪:০৩ পিএম

অভিনেত্রী মালবিকার মরদেহ উদ্ধার, যা বলছে পরিবার

নিহত অভিনেত্রী নূর মালবিকা দাস

বলিউড অভিনেত্রী নূর মালবিকা দাস মারা গেছেন। সোমবার (১০ জুন) মুম্বাইয়ের একটি ফ্ল্যাট থেকে তার পচাগলা মরদেহ উদ্ধার করা হয়। 

এবার বিষয়টি নিয়ে মুখ খুলল তার পরিবার। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে, তাদের দাবি অবসাদে ভুগছিলেন মালবিকা। 

অভিনেত্রীর ফুপু আরতি দাস করিমগঞ্জে তাদের পারিবারিক বাড়ি থেকে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন। ‘তিনি জানান, অভিনেত্রী হওয়ার বড় আশা নিয়ে মুম্বাই গিয়েছিলেন মালবিকা। তবে স্বপ্ন পূরণে তিনি কঠোর লড়াই করছিলেন। আমরা বুঝতে পারি যে, মালাবিকা তার প্রাপ্তিতে অসন্তুষ্ট ছিলেন যা তাকে এই চরম পদক্ষেপ নিতে বাধ্য করেছিল।’

অভিনেত্রী নূর মালবিকা দাস

আরো পড়ুন: মোদির অনুষ্ঠানে ৩০ টাকার ওআরএস খেলেন শাহরুখ ও মুকেশ

এএনআই সূত্রে পাওয়া খবর অনুযায়ী, অভিনেত্রীর প্রতিবেশী ফ্ল্যাট থেকে পচা গন্ধ পান। বিষয়টি পুলিশকে জানানো হলে, ফ্ল্যাটের দরজা ভেঙে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। 

অভিনেত্রী নূর মালবিকা দাস

প্রাথমিক অনুমান এক সপ্তাহ আগেই তার মৃত্যু হয়েছে। অনুমান আত্মহত্যা করেছেন মালবিকা দাস। অভিনেত্রীর মোবাইল ফোন, ডায়েরি উদ্ধার করেছে পুলিশ। তাদের প্রাথমিক ধারণা, মানসিক অবসাদে ভুগছিলেন মালবিকা। তার জেরেই এই আত্মহত্যা। 

মালবিকা কর্মজীবন শুরু করেছিলেন বিমান সেবিকা হিসেবে। এরপর বেশকিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন। দু-একটি বলিউড ছবিতে পার্শ্ব চরিত্রে দেখা গেছে তাকে। তবে তাকে দর্শকের সামনে নিয়ে আসে নেটফ্লিক্সের ‘দ্য ট্রায়াল’ সিরিজ। এতে কাজল ও যিশু সেনগুপ্তর সঙ্গে দেখা গিয়েছিল তাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App