×

বিনোদন

সড়ক দুর্ঘটনায় মারা গেল মেয়ে, পা হারালেন গায়ক

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৩:৩৩ পিএম

সড়ক দুর্ঘটনায় মারা গেল মেয়ে, পা হারালেন গায়ক

ছবি: সংগৃহীত

হঠাৎ শোকের কালো চাদরে ঢেকে গেল দক্ষিণ আফ্রিকার জনপ্রিয় র‌্যাপার শেবেশক্সটের জীবন। ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় মারা গেছে তার ৯ বছরের মেয়ে। সেইসঙ্গে গায়ক হারিয়েছেন তার একটি পা। 

জানা গেছে, গত শনিবার রাত ১০টা নাগাদ লিম্পোপোর স্মেল্টারস মাইনের কাছে আর৩৭ রোডে দুর্ঘটনাটি ঘটেছে ২৭ বছর বয়সী এ সংগীতশিল্পীর।

উত্তর লিম্পোপো প্রদেশে আফ্রিকান ন্যাশনাল কংগ্রেস (এএনসি) সিয়ানকোবা র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করতে যাচ্ছিলেন। নিজের নতুন ভক্সওয়াগেন পোলো চড়ে বান্ধবী এবং মেয়ের সঙ্গে গন্তব্যের দিউকে ছুটছিলেন। সেই সময় একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে উল্টে যায় গাড়িটি। 

আঘাত মারাত্মক হওয়ার কারণে মারা যায় শেবেশক্সটের ৯ বছরের মেয়ে অনথ্যাটাইল। গায়ককেও হারাতে হয় একটি পা। 

আরো পড়ুন: সোনাক্ষীর বিয়ে নিয়ে অখুশি শত্রুঘ্ন

সামাজিক মাধ্যমে মেয়ের মৃত্যুর খবর নিজেই জানিয়েছেন শেবেশক্সট। তিনি লিখেছেন, ‘আমার হৃদয় ভেঙে গেছে। আমি সেই দুর্ঘটনার সঙ্গে সামঞ্জস্য স্থাপন করার চেষ্টা করছি যা আমাকে ট্রমা এবং অনেক অশ্রু দিয়েছে। আমার পা হারানোই যথেষ্ট ছিল, কিন্তু আমার মেয়েকে হারানোর জন্য প্রস্তুত ছিলাম না, আমি তোমাকে খুব ভালোবাসি অনথ্যাটাইল’। 

প্রিয় গায়কের সঙ্গে ঘটে যাওয়া এ ঘটনায় শোকস্তব্ধ তার ভক্ত-অনুরাগীরা। সেইসঙ্গে দুর্ঘটনাটির তদন্তের নির্দেশ দিয়েছে লিম্পোপোর ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App