×

বিনোদন

মোদির অনুষ্ঠানে ৩০ টাকার ওআরএস খেলেন শাহরুখ ও মুকেশ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৯:৩২ এএম

মোদির অনুষ্ঠানে ৩০ টাকার ওআরএস খেলেন শাহরুখ ও মুকেশ

ছবি: সংগৃহীত

রাষ্ট্রপতি ভবনে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথবাক্য পাঠ করলেন নরেন্দ্র মোদী। রবিবার (৯ জুন) তার শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ওইদিন মোদী মন্ত্রিসভার সদস্য এবং দেশি-বিদেশি আমন্ত্রিতদের সুরক্ষা নিশ্চিত করতে কড়া ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয় দেশের রাজধানীকে। 

যদিও গরমে নাজেহাল সবাই। রবিবার উষ্ণতা ও আদ্রর্তা দুই-ই খুব বেশি ছিল রাজধানীতে। রাষ্ট্রপতি ভবনের প্রাঙ্গণে মোদী এবং তার মন্ত্রিসভার সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শ্রীলঙ্কার প্রেসিডেন্ট রনিল বিক্রমসিংহে, মালদ্বীপের প্রেসিডেন্ট মোহাম্মদ মুইজ্জু, ভুটানের প্রধানমন্ত্রী শেরিং তোবগে, নেপালের প্রধানমন্ত্রী পুষ্পকমল দাহাল ওরফে প্রচণ্ড, মরিশাসের প্রধানমন্ত্রী প্রবীন্দ জুগনাথসহ বিশ্বের  নামীদামি সব শিল্পপতি। 

আরো পড়ুন: বিয়ে করছেন সোনাক্ষী সিনহা, পাত্র কে

উপস্থিত ছিলেন বলিউডের খ্যাতনামী তারকারাও। যাদের মধ্যে ছিলেন- শাহরুখ খান, অক্ষয় কুমার, অনুপম খের প্রমুখ। সেখানেই সবার নজর কেড়ে নিলেন শাহরুখ ও মুকেশ আম্বানী ও তাদের হাতে থাকা ওআরএস।

শাহরুখ গিয়েছিলেন নিজের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে। বসেছিলেন মুকেশ আম্বানীর পাশে। দিন কয়েক আগে আইপিএলের খেলা চলাকালীন সময়ে প্রবল গরমে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। ৯ জুনও উষ্ণতা নেহাত কম ছিল না দিল্লিতে। তাই গরমের হাত থেকে রক্ষা পেতেই দু’জনের হাতে দেখা গেল ৩০ টাকা দামের ওরাল রিহাইড্রেশন সল্টস। মাঝেমধ্যেই ওআরএস দিয়ে গলা ভিজিয়ে নিচ্ছিলেন তারা। আসলে শরীরের কথা ভেবেই সাবধানি দেশের দুই অন্যতম ব্যস্ত মানুষ। তাদের এই ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে ইতোমধ্যেই।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App