×

বিনোদন

রণবীরের আরো কাছে এলেন তৃপ্তি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২৪, ০৮:৩১ এএম

রণবীরের আরো কাছে এলেন তৃপ্তি

রণবীর কাপুর ও তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত

১৪ কোটি টাকা দিয়ে রণবীর কাপুরের কাছাকাছি বাংলো কিনে পর্দা থেকে একেবারে প্রতিবেশী হলেন তৃপ্তি ডিমরি। মুম্বাইয়ে বান্দ্রার পশ্চিমে থাকেন বলিউড তারকারা। সেখানেই ২২২৬ বর্গফুট জায়গাজুড়ে ৪ তলার বাংলো তৃপ্তির।

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত

শাহরুখ খান, সালমান খান থেকে শুরু করে প্রবীণ অভিনেত্রী রেখার বাংলো ওই চত্বরেই। আলিয়া-রণবীরও বাসা বেঁধেছেন সেখানে। ‘অ্যানিমেল’ ছবিতে ‘জয়া’র চরিত্রে অভিনয় করে রাতারাতি সাফল্যের চূড়ায় পৌঁছেছেন অভিনেত্রী। সেই সাফল্য থেকেই হয়ত এমন পদক্ষেপ।

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত

চলতি মাসের ৩ তারিখে চুক্তিপত্রে সই করেন তৃপ্তি। জানা গেছে, সেই সময় ৭০ লাখ টাকার স্ট্যাম্প ও রেজিস্ট্রেশন ফি বাবদ ৩০ হাজার টাকা দিয়েছিলেন অভিনেত্রী। ‘অ্যানিমেল’ ছবিতে রণবীরের সঙ্গে তার উষ্ণ রসায়ন ও সাহসী দৃশ্যে অভিনয় ‘জাতীয় ক্রাশ’র তকমা এনে দিয়েছিল তৃপ্তিকে।

তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত

আগামী দিনে বেশ কয়েকটি ছবি রয়েছে তৃপ্তির ঝুলিতে। ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিয়ো’ ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। কার্তিক আরিয়ান ও বিদ্যা বালানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির শুটিং শুরু হয়েছে ইতোমধ্যে। এছাড়া করণ জোহরের পরিচালনায় ‘ব্যাড নিউজ’ ছবিতে ভিকি কৌশল ও অ্যামি বির্কের সঙ্গে দেখা মিলবে অভিনেত্রীর। এখানেই শেষ নয়, ‘ধড়ক ২’ ছবিতে সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে অভিনয় করবেন তিনি।

আরো পড়ুন: কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবলের জন্য লাখ রুপি পুরস্কার ঘোষণা

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App