×

বিনোদন

‘বাংলাদেশে গ্যাংস্টার নিয়ে সিনেমা বানানোর মতো একজনই আছে’

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ০৭:৪৫ পিএম

‘বাংলাদেশে গ্যাংস্টার নিয়ে সিনেমা বানানোর মতো একজনই আছে’

রায়হান রাফী ও শাকিব খান

আসন্ন ঈদুল আহজায় মুক্তির অপেক্ষায় থাকা শাকিব খানের ‌‘তুফান’ সিনেমা আনকাট সেন্সর পেয়েছে। বুধবার (৫ জুন) দুপুরে সেন্সর সার্টিফিকেট হাতে পেয়েছেন সিনেমা সংশ্লিষ্টরা। তারা জানান, বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘তুফান’। এদিকে কোনো কাঁটাছেড়া ছাড়াই সেন্সরে ছাড়পত্র পাওয়ায় বেশ খুশি ‘তুফান’ টিমের সবাই।

তুফান সিনেমায় শাকিব খান, মিম চক্রবর্তী ও নাবিলা

এ প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিওস লিমিটেডের কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, তুফান সিনেমা নিয়ে যে উন্মাদনা সাধারণ দর্শক, হল মালিকদের মধ্যে এটা আশার সঞ্চার করে। আমি ধন্যবাদ জানতে চাই সেন্সর বোর্ডকে। সেইসঙ্গে বোর্ডের সব মেম্বারের প্রতি কৃতজ্ঞতা।

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই মূলত এগিয়ে যাবে তুফানের গল্প।

 ‌‘তুফান’ সিনেমা আনকাট সেন্সর পেয়েছে

সিনেমা প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেছেন, এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনও করিনি। ‘তুফান’ এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনও হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম। একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার নিয়ে সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। আর সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।

প্রসঙ্গত, যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী মিম চক্রবর্তী, নাবিলা প্রমুখ।

">

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App