×

বিনোদন

শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ০১:০৭ পিএম

শুভেচ্ছাদূত হলেন চিত্রনায়িকা নিঝুম রুবিনা

৩ বছরের জন্য শুভেচ্ছাদূত করা হয় নিঝুম রুবিনাকে

এ সময়ের চিত্রনায়িকা নিঝুম রুবিনা। সর্বশেষ ‘লিপিস্টিক’ সিনেমায় জায়েদ খানের বিপরীতে তাকে দেখা গেছে। এ ছাড়া তিনি নিয়মিত বিজ্ঞাপন, নাটক ও বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুটে অংশ নিচ্ছেন। এবার যুক্ত হলেন কসমেডিকা লেজার ক্লিনিকের শুভেচ্ছাদূত হিসাবে।

সোমবার (৩ জুন) প্রতিষ্ঠানটির নাভানা টাওয়ারে অবস্থিত, গুলশান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ৩ বছরের জন্য শুভেচ্ছাদূত করা হয় নিঝুম রুবিনাকে। তিনি এই প্রতিষ্ঠানের ফটোশুট, টিভিসি, ওভিসিসহ বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন।

আরও পড়ুন: দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে এনে যা বললেন পরীমণি

এ প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, ‘ভীষণ ভালো লাগছে আমার প্রতি আস্থা রেখে কসমেডিকা তাদের শুভেচ্ছাদূত করেছেন ৩ বছরের জন্য। এই সময়টা তাদের বিভিন্ন প্রচারণায় অংশ নেবো। আশা করছি, ভালো কিছু হবে।’

সম্প্রতি এই অভিনেত্রী ‘আনাহিতা সুইট হোম’ নামে রাজধানীর আফতাব নগরে একটি শুটিং বাড়ি দিয়েছেন। রয়েছে তার পার্লারে ব্যবসা। আর ব্যস্ত আছেন আসন্ন ঈদুল আজহার নাটকের কাজ নিয়ে।

আরও পড়ুন: নতুন ওয়েব ফিল্ম ‘স্বয়ংবর’ এর শুটিং সম্পন্ন

বর্তমানে নিঝুম রুবিনা ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ছাড়া দুটি সিনেমায় অভিনয় করছেন তিনি। একটি আজিম খান পরিচালিত ‘দুই মা’, অন্যটি আনোয়ার শিকদার টিটোন পরিচালিত ‘বন্ধু তুই আমার’। নির্মাণাধীন ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’-এও দেখা যাবে তাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App