×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

রাফিকে পেয়ে যা দাবি করলেন তমা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২৪, ০৪:৫২ পিএম

রাফিকে পেয়ে যা দাবি করলেন তমা

তমা মির্জা ও রায়হান রাফি

ঢাকাই চলচ্চিত্রের নির্মাতা রায়হান রাফি ও ‘সুড়ঙ্গ’ সিনেমার নায়িকা তমা মির্জার ঘনিষ্ঠ প্রেমের সম্পর্ক এখন প্রকাশ্যে। শনিবার (১ জুন) তমা মির্জার জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করেছিলেন রায়হান রাফি।

সেখানে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে তমাকে নিজের জীবনে পেয়ে ‘ভাগ্যবান’ বলে দাবি করেন রাফি। উত্তরে রাফিকে পেয়েও নিজেকে ভাগ্যবান দাবি করেন এই অভিনেত্রী।

আরও পড়ুন: চঞ্চলের সবচেয়ে বড় অনুরাগী স্বস্তিকা!

রায়হান রাফির এই পোস্টে তাদের ঘনিষ্ঠ প্রেমের সম্পর্ক আরও ঢালাওভাবে উপস্থাপন হওয়ায় ভক্ত-অনুরাগীদের থেকে বেশ শুভকামনা পেয়েছেন এই জুটি। এর বাইরেও জন্মদিনকে ঘিরে বেশ আনন্দঘন মুহূর্তের মধ্যে কেটেছে এই অভিনেত্রীর।

এক সাক্ষাৎকারে জন্মদিনে তার দিন কেমন কেটেছে, তার অভিজ্ঞতা শেয়ার করেছেন তমা মির্জা। এদিন বেশ উপহার পেয়েছেন অভিনেত্রী। তার মধ্যে, মায়ের কাছ থেকে উপহার পেয়েছেন স্বর্ণ ও হীরার কানের দুল। জন্মদিন উপলক্ষ্যে মেয়ে তমার জন্য কবিতা লিখেছেন বাবা। টিফিনের টাকা বাঁচিয়ে বাড়ি সাজিয়েছেন ছোট ভাই। এছাড়াও গাড়িচালক, গৃহকর্মীরা জন্মদিনে তাকে চকলেট উপহার দিয়েছেন বলেও জানান তমা।

আরও পড়ুন: মুম্বাইয়ের রাস্তায় রবিনার গাড়ি থামিয়ে ধুন্ধুমার কাণ্ড!

জন্মদিনে চারপাশে এত ভালোবাসার মানুষ দেখে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী। এর আরও একটি কারণ, আরেক ভালোবাসার মানুষ রাফির কাছ থেকেও উপহার পেয়েছেন তিনি। কী উপহার পেয়েছেন, এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, ঝুড়িতে ভরে যেন শহরের সব ধরনের ফুল এনেছিলেন তার জন্য। তার কথায়, ‘ভালোবাসার মানুষটি ঝুড়ি ভর্তি করে সব রঙের গোলাপ, বেলি, রজনিগন্ধা, টিউলিপসহ পারলে ঢাকা শহরের সব রকমের ফুল যেন তুলে এনেছে। ২০টি ঝুড়ি এসব ফুল নিয়ে হাজির হয়েছেন আমার বাসায়। পৃথিবীতে ফুলের চেয়ে প্রিয় উপহার আর কিছু হতে পারে না। এসব দেখে আমি তো আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।’

ঢালিউড কিং শাকিব খানের আসন্ন চলচ্চিত্র ‘তুফান’ নিয়ে নতুন করে আলোচনায় রায়হান রাফি। এর আগে এই রায়হানের ‘সুড়ঙ্গ’ সিনেমার নায়িকার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তমা মির্জা। শুরু হয় রায়হান রাফি ও তমা মির্জার রসায়ন নিয়ে জল্পনা-কল্পনা। যদিও তারা এতদিন এই সম্পর্ককে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে আখ্যা দিয়ে আসছিলেন।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ার উদ্দেশে ‘জলের গান’র দেশ ত্যাগ

কয়েকমাস আগে ঢাকার একটি অ্যাওয়ার্ড শো-তে এই জুটির সম্পর্ক নিয়ে বেশ সমালোচনার সৃষ্টি হয়। সেখানে উপস্থিত রায়হান রাফি ও তমা মির্জা ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে ফটোসেশন করছিলেন। এ সময় ক্যামেরায় পোজ দিয়ে তমা মির্জার হাত ধরার চেষ্টায় নিজের হাতটি বাড়িয়ে দেন রাফি। কিন্তু তমা তার হাত না এগিয়ে সংযত রাখেন। কিছুক্ষণ পর পর রায়হান রাফি আরও কয়েকবার হাত বাড়িয়ে দিলেও একটিবারের জন্যেও হাত এগিয়ে দেননি তমা মির্জা। পরে একইসঙ্গে সেখান থেকে চলে যান তারা।

আরও পড়ুন: ফিলিস্তিনিদের জন্য ১০ লাখ ডলারের ঘোষণা গিগি ও বেলার

প্রসঙ্গত, এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় সমালোচনা। কেউ কেউ বলছেন, রাফিকে শুধু বন্ধুই ভাবেন তমা। আবার কেউ বলছেন, তমা শুধুমাত্র রাফিকে ব্যবহার করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App