×

বিনোদন

মুম্বাইয়ের রাস্তায় রবিনার গাড়ি থামিয়ে ধুন্ধুমার কাণ্ড!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২৪, ০২:১৫ পিএম

মুম্বাইয়ের রাস্তায় রবিনার গাড়ি থামিয়ে ধুন্ধুমার কাণ্ড!

ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের রাস্তায় শনিবার রাতে ধুন্ধুমার কাণ্ড! অভিনেত্রী রবিনা টন্ডনের গাড়ি থামিয়ে চড়াও হন তিন মহিলা পথচারী। তাদের দাবি, অভিনেত্রীর গাড়ি নাকি ধাক্কা দিয়েছে তাদের। সঙ্গে সঙ্গে গাড়ির চালক বেরিয়ে আসেন। তবে কোনও কথা কানে তুলতেই নারাজ তারা। এমন অবস্থায় গাড়ি থেকে রবিনা বেরিয়ে আসতেই যেন রুদ্রমূর্তি ধারণ করেন তারা। অভিনেত্রীকে মারতে তেড়ে যান ওই পথচারীরা। ভয় পেয়ে খানিক পিছিয়ে যান রবিনা। কাতর কণ্ঠে আর্জি জানাতে থাকেন বলেন,‘‘ ধাক্কা দেবেন না, দয়া করে আমাকে মারবেন না।’’

ঘটনাটি ঘটে মুম্বাইয়ের কার্টার রোডে রিজভি কলেজের কাছে। অভিনেত্রীর পরনে ছিল সাদা কুর্তা ও জিন্স, রূপটানের লেশমাত্র নেই। যদিও অভিযোগ, তিনি নাকি মদ্যপ অবস্থায় ছিলেন। তার গাড়িতে ধাক্কা খেয়ে এক মহিলার কান থেকে রক্তপাত হয়েছে। তার পরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি।

আরো পড়ুন: ‘ফারিয়া করলে লীলাখেলা আমরা করলে অশ্লীল’

গাড়ি থেকে রবিনা নামতেই তার উপর চড়াও হন স্থানীয়েরা। এমনকি, রবিনার গায়ে হাত তুলতেও যান তারা। চারপাশে লোকজন ঘিরে ধরতেই বার বার তাকে না মারার অনুরোধও করতে থাকেন অভিনেত্রী। এমন সময় বেশ কিছু লোক গোটা ঘটনাটি ফোনে ভিডিয়ো করতে থাকেন। কাছেই ছিল খার থানা। সেখানেই অভিনেত্রীর বিরুদ্ধে নাকি অভিযোগও দায়ের করেছেন ওই তিন মহিলা।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App