×

বিনোদন

শাকিবের নায়িকা হওয়া নিয়ে চটেছেন তুষি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৮:১৩ পিএম

শাকিবের নায়িকা হওয়া নিয়ে চটেছেন তুষি

ছবি: সংগৃহীত

সম্প্রতি মিডিয়া পাড়ায় রটেছে শাকিব খানের নায়িকা হচ্ছেন অভিনেত্রী নাজিফা তুষি! আরো শোনা যাচ্ছে, তাদের নিয়ে সিনেমা নির্মাণ করবেন ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’র প্রযোজক আরশাদ আদনান। শুধু তাই নয়, এটি দিয়েই নাকি পরিচালক হিসেবে নাম লিখাতে যাচ্ছেন ভার্সেটাইল মিডিয়ার এই প্রযোজক।  

তবে খবরটি ‘সত্য নয়’ বলে দাবি করেছেন তুষি। তার ভাষ্য, আমি শাকিব খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছি অথচ আমিই জানি না। খবরটি একেবারেই সত্য নয়। সূত্র ধরে একটা কিছু লিখে দেয়া আসলে কী ঠিক? আমার সঙ্গে শাকিব খান বা ভার্সেটাইল মিডিয়ার কারো সঙ্গেই এ বিষয়ে কোনো কথাই হয়নি।

আরো পড়ুন: যুক্তরাষ্ট্র-কানাডায় মুক্তি পাচ্ছে ‘কাজলরেখা’

বক্তব্য না নিয়ে এমন খবর প্রকাশ করায় বেজায় চটেছেন তিনি। বলেন, সূত্র ধরে হুট করে এমন গুঞ্জন ছড়ানোর কোনো মানে হয় না। আমি কাজেই আছি তবে অন্য কিছু নিয়ে। এসব নিয়ে গুঞ্জন না ছড়ালে খুশি হব। নতুন কাজের খবর আমিই জানাব।

অভিনেত্রী নাজিফা তুষির নির্মাতা রেদওয়ান রনির ‘আইসক্রিম’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় । এর মধ্যে তিনি ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে প্রশংসিত হয়েছেন। তবে আলোচিত সিনেমা ‘হাওয়া’র সফলতা ক্যারিয়ারে অনেকটা এগিয়ে দিয়েছে তাকে। ‘হাওয়া’য় ‘গুলতি’ চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App