×

বিনোদন

গর্ভে সন্তান জেনেও ধূমপান ছাড়তে পারেননি রানি!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২৪, ০৬:০৩ পিএম

গর্ভে সন্তান জেনেও ধূমপান ছাড়তে পারেননি রানি!

রানি মুখার্জি

বলিউডের বহু তারকা রয়েছেন যারা ধূমপানে আসক্ত। শুটিংসেটে শাহরুখ থেকে শুরু করে কারিনা, বড় বড় তারকাদের একাধিকবার ধূমপানের চিত্র প্রকাশ্যে এসেছে।

যেই তালিকায় ছিলেন অভিনেত্রী রানি মুখার্জি। ক্যারিয়ারের শুরু থেকেই সিগারেটের নেশায় ডুবে ছিলেন এই নায়িকা। বাবা-মায়ের নিষেধের পরেও ধূমপানের নেশা ছাড়তে পারেননি তিনি।

একাধিক সাক্ষাৎকারে রানি জানিয়েছেন, ধূমপান ছাড়ার চেষ্টা করেও ছাড়তে পারতেন না। খুব অস্বস্তিতে ভুগতেন। এমনকি মায়ের থেকে বাঁচতে বাথরুমে গিয়ে ধূমপান করতেন।

শুধু তাই নয়, রীতিমতো ডিয়োড্রেন্ট ব্যবহার করতেন চড়া গন্ধের। মুঠো মুঠো মিন্ট রাখতেন নিজের স্টকে। যেন কেউ বুঝতে না পারে তিনি সিগারেট খেয়েছেন।

রানির ধূমপানের এই প্রভাব পড়ছিল গর্ভজাত সন্তানের উপরেও। বিয়ের পর যখন তিনি প্রথমবারের মতো সন্তানসম্ভবা হয়ে পড়েন, তখনও ধূমপান ছাড়তে পারেননি।

বিভিন্ন সময় সাক্ষাৎকারে নিজের সেই কঠিন সময়ের কথা তুলে ধরেছেন এই অভিনেত্রী। জানিয়েছে কতটা খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে।

রানি বলেন, সন্তানের কথা ভেবে একটা সময় স্থির করি ধূমপান ছেড়ে দিব। তবে সেটা রাতারাতি সম্ভব হয়নি। যখন গর্ভে সন্তান ছিল, তখন ঝুঁকি নিতে পারছিলাম না। অবশেষে স্থির করলাম একটু একটু করে সরে আসব।

সেই চেষ্টাতেই সফল হয়েছেন রানি মুখার্জি। ধীরে ধীরে ধূমপানের পরিমাণ কমিয়ে আনেন তিনি। একটা সময়ে পুরোপুরি বন্ধ করে দেন সিগারেট আসক্তি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App