×

বিনোদন

শাহরুখকেও পিছে ফেলে সবার ওপরে দীপিকা!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২৪, ০৩:১৪ পিএম

শাহরুখকেও পিছে ফেলে সবার ওপরে দীপিকা!

দীপিকা পাড়ুকোন

মা হতে চলেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সে নিয়ে উচ্ছাশিত তার ভক্তরা। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই তারকা দম্পতি দীপিকা-রণবীরের ঘর আলো করে আসছে তাদের নতুন অতিথি। এরই মধ্যে আরও একটি সুসংবাদ আসলো দীপিকাকে নিয়ে।

এক বিশেষ রেকর্ড অর্জন করে বিশ্বমহলে নিজেকে প্রতিভাবান হিসেবে আবারও পরিচয় দিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় বলিউড অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে একটি তালিকা প্রকাশ করে ইন্টারনেট মুভি ডাটাবেজ -আইএমডিবি। সেখানে উঠে আসে শীর্ষ ১০০ জন অভিনেতা-অভিনেত্রীদের নাম। বিগত ১০ বছরে সবাইকে পেছনে ফেলে আইএমডিবির সর্বোচ্চ স্থানে দীপিকা। তবে কী নিয়ে সর্বোচ্চ স্থানে জায়গা হল দীপিকার?

আইএমডিবির তথ্য অনুযায়ী, সবচেয়ে বেশি ভিউয়ের দিক থেকে ভারতীয় তারকাদের মধ্যে শীর্ষস্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। যেখানে ঐশ্বরিয়া রাই বচ্চন, আলিয়া ভাট এমনকি শাহরুখের মত তাবড় তারকাদেরও পেছনে ফেলেছেন এই অভিনেত্রী; তাকে দেয়া হয়েছে ‘মোস্ট ভিউড’ স্টারের খেতাব।

আরও পড়ুন: তৃতীয় বিয়ের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে যা বললেন পূর্ণিমা

এই অর্জনের ওপর কৃতজ্ঞতা প্রকাশ করে দীপিকা বলেন, আমি এমন একটি তালিকায় অন্তর্ভুক্ত হতে পেরে গভীরভাবে কৃতজ্ঞ; এখানে সারাবিশ্বের দর্শকদের অনুভূতি মিশে আছে। আইএমডিবি বিশ্বাসযোগ্যতার আলোকবর্তিকা হিসেবে দাঁড়িয়ে আছে। যা মানুষের আবেগ, আগ্রহ এবং পছন্দের প্রকৃত বিষয়টি তুলে আনতে পারে। এই স্বীকৃতি আমাকে অনুপ্রাণিত করেছে।

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুরুতে বলিউড যাত্রা খুব একটা সহজ ছিল না এই অভিনেত্রীর। মডেলিং জগৎ থেকে সিনেমায় পা দেন তিনি। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির হাত ধরে ক্যারিয়ার শুরু করেছিলেন। ১৫ বছরে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। অভিনয় করেছেন হলিউডের ছবিতেও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App